আঞ্চলিকশীর্ষ নিউজসংগঠন সংবাদ

ফরিদপুর আইনজীবী সমিতিতে ৯ পদে আওয়ামী লীগ, বিএনপি ৬

ফরিদপুর জেলা আইনজীবী সমিতির (২০২৩-২৬) নির্বাচনে সভাপতি পদে জাতীয়তাবাদী আইনজীবী পরিষদের প্যানেল থেকে সভাপতি, সহ সভাপতি, সহ সাধারণ সম্পাদকসহ ৬টি পদে জয় লাভ করেছে। এছাড়া বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের প্যানেল থেকে সহ সভাপতি, সাধারণ সম্পাদক, অর্থ সম্পাদকসহ ৯টি পদে জয়ী হয়েছেন। মঙ্গলবার ভোটগ্রহণ শেষে রাতে এ ফলাফল ঘোষণা করা হয়।

এবারের নির্বাচনে ৩২০ ভোটারের মধ্যে ৩১৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ থেকে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন সহ সভাপতি একে এম আনোয়ার হোসেন (মিল্টন), সাধারণ সম্পাদক মো. জাহিদ বেপারী, অর্থ সম্পাদক মুহাম্মদ ইনজামামউল হক, প্রচার প্রকাশনা ও গ্রন্থাগার সম্পাদক মোহাম্মদ আসাদুজ্জামান, তথ্য প্রযুক্তি ও রক্ষনাবেক্ষন সম্পাদক মো. মিজানুর রহমান (মিজান), কার্যকরী সদস্যরা হলেন, সাহেদুল আলম (আরজু), এনায়েত হোসেন, শরীফা ঠাকুর ও মাহমুদ হোসেন (রানা)।

জাতীয়তাবাদী আইনজীবী পরিষদ থেকে নির্বাচিতরা হলেন, সভাপতি মো. ওয়াহিদুজ্জামান, সহ সভাপতি মো. নুরুল ইসলাম (নান্নু), সহ সাধারণ সম্পাদক মো. খসরুল আলম (খসরু), অডিট সম্পাদক আবু নাঈম জুয়েল, সাংস্কৃতিক ও আপ্যায়ণ সম্পাদক শেখ মতিয়ার রহমান, কার্যনির্বাহী সদস্য সামছুন নাহার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button