আঞ্চলিকশীর্ষ নিউজ

রাঙ্গুনিয়ায় বিদ্যুৎপৃষ্ঠে আহত মাদরাসাছাত্রীর মৃত্যু

রাঙ্গুনিয়া প্রতিবেদক: চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় বালির স্তুপে খেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে এক মাদরাসা ছাত্রীর মৃত্যু হয়েছে। তার নাম মাওয়া জিন্নাত মায়া (১৪)। সোমবার দিবাগত রাত ১টার দিকে ঢাকা শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে পাঁচ দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় তার মৃত্যু হয়।
নিহত মায়া রাঙ্গুনিয়া পৌরসভা পূর্ব সৈয়দবাড়ির মোহম্মদ আলমগীরের মেয়ে এবং মরিয়মনগর নুরুল উলুম মাদরাসার পঞ্চম শ্রেণির ছাত্রী।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, মৃত মাহিয়া ৭ সেপ্টেম্বর সকালে উপজেলার বেতাগী ইউনিয়নের গুনগুনীয়া বেতাগী গ্রামে মামার বাড়িতে বেড়াতে যায়। ওই দিন বিকেলের দিকে বাড়ির কাছে বালুর চর নামক স্থানে কয়েকজন শিশুসহ খেলতে বের হন। সন্ধ্যার দিকে হঠাৎ অসাবধানতাবশত বিদ্যুতের তারের সঙ্গে লেগে গুরুতর আহত হয়। পরে খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। গুরুতর হওয়ায় রাত ৯ টার দিকে তাঁকে চিকিৎসকরা ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠিয়ে দেন। অবস্থার অবনতি হওয়ায় তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি করা হয়। সেখানেই তার মৃত্যু হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুল ছাত্রী মারা যাওয়ার বিষয়টি শুনেছি। অভিযোগ পেলে আমরা বিষয়টি দেখব।

ছবির ক্যাপশন: জিন্নাত মায়া (১৪)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also
Close
Back to top button