খেলা

বিশ্বকাপের সেমিতে খেলবে ভারত-পাকিস্তান : গাঙ্গুলি

আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসরের পর্দা উঠতে আর বাকি মাত্র ৮৮দিন। আর এরইমধ্যে বিশ্বকাপকে সামনে রেখে সমীকরণ মেলাতে শুরু করেছে সাবেক ক্রিকেট ক্রিকেটাররা। গেইল-আমিরদের পর এবার সেমিফাইনালিস্টদের নিয়ে নিজের ভাবনা জানিয়েছেন সাবেক ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি।

আইসিসির ওয়েবসাইটে শনিবার প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়, আসন্ন ভারত বিশ্বকাপের সেমিফাইনালে খেলবে কোন চার দল, তা জানিয়েছেন গাঙ্গুলি।

গাঙ্গুলি বলেন, কোন চারটি দল খেলবে বলা মুশফিল। তবে আমার মনে হয়, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, ভারত হবে তিনটি দল। আপনি এই বড় ইভেন্টে নিউজিল্যান্ডকে কখনই ছোট করতে পারবেন না। আমি পাঁচটি দল বাছাই করবো এবং পাকিস্তানকেও অন্তর্ভুক্ত করবো। পাকিস্তানকে আমি শুধুমাত্র একটাই কারণে চাইছি, যাতে ইডেন গার্ডেনে ভারত-পাকিস্তান সেমিফাইনাল ম্যাচ উপভোগ করতে পারি।

২০১৩ সালের পর থেকে বড় মঞ্চে কোনো শিরোপা জিততে পারেনি ভারত। তাদের এমন পরিসংখ্যানের পেছনে গুরুত্বপূর্ণ সময়ে ক্রিকেটারদের মুখ থুবড়ে পড়াকে দায়ী করা হচ্ছে।

এই বিষয়ে গাঙ্গুলির ভাষ্য, চাপ তো সব সময়ই থাকবে। আগেও যখন ম্যাচ খেলা হতো, তখনও চাপ থাকতো। গত একদিনের ক্রিকেট বিশ্বকাপে রোহিত শর্মার পাঁচটা শতরান ছিল। আমার মনে হয়, তখনও ওর উপর যথেষ্ট চাপ ছিল। ফলে চাপটা কোনও সমস্যা নয়। আমি মনে করি, নিশ্চয়ই কোনও না কোনও সমাধানের রাস্তা বেরিয়ে আসবে। আমার মনে হয় না যে চাপটা কোনও বড় ব্যাপার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button