দাউদকান্দি থেকে ১,০০০ বোতল ফেন্সিডিল সহ ১ জন আটক করেছে র‌্যাব-৭

কুমিল্লাহ প্রতিনিধি:২২এপ্রিল

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী কুমিল্লা থেকে একটি প্রাইভেটকার যোগে বিপুল পরিমাণ ফেন্সিডিল নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে ২১ এপ্রিল ১০.৩০. টার সময় স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম, পিপিএম এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন গৌরিপুর বাসস্ট্যান্ড সংলগ্ন মাইন ভাওরী হোটেল এর সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকে।

এ সময় কুমিল্লা হতে ঢাকাগামী ০১টি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা প্রাইভেটকারটিকে থামানের সংকেত দিলে প্রাইভেটকারটি র‌্যাবের চেকপোষ্ট অতিক্রম করে রাস্তার পাশে থামিয়ে দৌড়ে পালানো চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী মোঃ সুমন মিয়া (২৮), পিতা- আব্দুর রব, গ্রাম-ফাঐ, থানা- চান্দিনা, জেলা-কুমিল্লা’কে আটক করে। পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামির ব্যাপক জিজ্ঞাসাবাদ করে তার দেখানো ও সনাক্ত মতে প্রাইভেটকারটি (ঢাকা- মেট্রো-গ-২৩-৪৩৬২) তল্লাশী করে প্রাইভেটকারে ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ১,০০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ উক্ত প্রাইভেটকারটি জব্দ করা হয়। উদ্ধারকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ০৮ লক্ষ টাকা এবং জব্দকৃত প্রাইভেটকারটির আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১) টেবিল এর ৩(খ)/২১ ধারা মোতাবেক কুমিল্লা জেলা দাউদকান্দি থানায় হস্তান্তর করা হয়ছে বলে র্যা বির মিডিয়া অফিসার সংবাদ মাধ্যম কে এক প্রেস বিজ্ঞপ্তীতে ২২এপ্রিল বিকেলে নিশ্চিত করে।

Print Friendly, PDF & Email