দীর্ঘদিন পর চেনা রুপে

সর্বশেষ দুই বছর আগে সাগর জাহানের ‘অ্যাভারেজ আসলাম’ নাটকে অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। এরপর পাড়ি জমান যুক্তরাষ্ট্রে। টানা দুই বছর পর আবারো দেশে ফিরেছেন। শুরু করেছেন অভিনয়। গত ১২ এপ্রিল দেশে ফেরেন তিনি। এরপর কয়েক দিন সময় দিয়েছেন পরিবারকে।

সম্প্রতি শুরু করেছেন নাটকের শুটিং। ‘আমার ভিনদেশি তারা’ শিরোনামের নাটকের শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন এ অভিনেত্রী। গতকাল রোববার তিনি শুটিং করেছেন উত্তরায়, আজ আশুলিয়ায়। মাত্র দুই বছর পর ক্যামেরার সামনে দাঁড়িয়ে বুঝতে পারছেন, অনেক কিছু পাল্টে গেছে। সবচেয়ে বেশি চোখে পড়ছে পেশাদারির ব্যাপারটি। অনেক দিন দেশের বাইরে থেকে এ ব্যাপারে তিনি খুব সচেতন। জানালেন মোনালিসা।

‘আমার ভিনদেশি তারা’ নাটকটি পরিচালনা করছেন এক সময়ের চলচ্চিত্র অভিনেত্রী রাইমা ইসলাম। এই নাটকটিতে তার বিপরীতে অভিনয় করছেন আফরান নিশো। নির্মাতা সূত্রে জানা গেছে, নাটকটি আসছে ঈদে যে কোন একটি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

নাটকের প্রসঙ্গে মোনালিসা বলেন, নাটকটির গল্প ভালো লেগেছে। ভেবেছিলাম মে মাস থেকে শুটিং শুরু করব। কিন্তু আগেই শুরু করতে হল। নিশোর সঙ্গে আগেও অভিনয় করেছি। সে সব সময় খুবই হেল্পফুল। আমাদের কাজ করার অভিজ্ঞতা অনেক ভাল।

উল্লেখ্য, ছোট পর্দার এই জনপ্রিয় তারকা এখন যুক্তরাষ্ট্রপ্রবাসী। থাকছেন নিউইয়র্কের কুইন্স শহরে। এই অভিনেত্রী জানান, ‘সেখানে কসমেটিকস ব্র্যান্ড সেফোরার সঙ্গে অনেক দিন থেকে আছি। সেখানে সিনিয়র মেকআপ আর্টিস্ট ছিলাম। এখন পদোন্নতি হয়েছে। এই প্রতিষ্ঠানে এখন আমি বিউটি অ্যাডভাইজার। পাশাপাশি প্রশিক্ষণও দিচ্ছি।’

Print Friendly, PDF & Email