প্রত্যেককে রাজনৈতিক দায়বদ্ধতা নিয়ে কাজ করে যেতে হবে : হাসিনা মহিউদ্দিন ৩নং পাঁচলাইশ ওয়ার্ড মহিলা আ:লীগের সম্মেলনে

বার্তা/চট্টগ্রাম, ২৩ এপ্রিল

চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামীলীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মিশন-ভিশন বাস্তবায়ন ও আগামী নির্বাচনকে সামনে রেখে নারী শক্তিকে সংগঠিত করার জন্য মহিলা আওয়ামীলীগ কাজ করে যাচ্ছে। আমাদের প্রত্যেককে রাজনৈতিক দায়বদ্ধতা নিয়ে কাজ করে যেতে হবে। তিনি আজ সকাল ১০টায় ৩নং পাঁচলাইশ ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের সম্মেলনে প্রধান অতিথির ভাষণে একথা বলেন।

তিনি আরো বলেন, বর্তমান সরকারের নজির বিহীন সাফল্য অর্জন দেশকে উন্নয়নের মহাসড়কে উন্নীত করেছে। তবে অধিকাংশ নারীর কাছে এই বার্তাটি পৌঁছে যায়নি। আগামী নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে হলে মহিলাদের কাছে এই বার্তা পৌঁছে দেয়া আমাদের নৈতিক কর্তৃব্য হয়ে পড়েছে। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, প্রত্যেককে দলের সাংগঠনিক সিদ্ধান্ত বাস্তবায়নে আন্তরিক হতে হবে এবং দলীয় কর্মসূচিকে সফল করে তোলার জন্য সার্বক্ষণিকভাবে প্রস্তুত থাকতে হবে। তিনি আরো বলেন, দলের পরীক্ষিত নেতাকর্মীরা অবশ্যই নেতৃত্বে আসবেন এবং তাদেরকে যথাযথ মূল্যায়ন করা হবে।

চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনজুমান আরা চৌধুরী আনজীর সভাপতিত্বে ও ৩নং পাঁচলাইশ ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল শুক্কুর ফারুকীর সঞ্চালনায় পাঁচলাইশ থানা আওয়াম

নেতা রফিকুল ইসলামের বাসভবন সম্মুখ চত্বরে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: জামাল উদ্দিন, সহ-সভাপতি মো: রফিক, সালেহ আহমদ কন্ট্রাক্টর, জানে আলম নম্না, মো: আলম, এ.টি.এম জমীর উদ্দিন মানিক, জসিম উদ্দিন, এস এম ইয়াকুব আলী, ুওসমান গণি, ডা: রাজু, এম ইয়াছিন, আবুল কালাম আবু মহিলা আওয়ামী লীগের পক্ষ থেকে বক্তব্য রাখেন মনোয়ারা বেগম মনি, নাসরিন আকতার কুসুম, নাজিয়া খালেক মুুমু, ফারজানা আক্তার, রোকসানা আকতার প্রমুখ।

পরে সম্মেলনের ২য় অধিবেশনে কণ্ঠভোটের মাধ্যমে মনোয়ারা বেগম মনিকে সভাপতি এবং ফরিদা ইয়াছমিনকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।

Print Friendly, PDF & Email