মহানগর ছিন্নমূল সমন্বয় সংগ্রাম পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম মহানগর ছিন্নমূল সমন্বয় সংগ্রাম পরিষদের আলোচনা সভা শুক্রবার বিকেলে নগরীর এনায়েত বাজার বাটালি রোডস্থ সংগঠনের কার্যালয়ে সংগঠনের সভাপতি শহিদুল ইসলাম শহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি শেখ ইফতেখার সাইমুল চৌধুরী।
আলোচনায় সভায় বক্তারা বলেন সরকার অসহায় বস্তিবাসীদের যে পুণর্বাসনের ঘোষণা দিয়েছেন তা যেন যথাযথ তদন্ত করে দেয়া হয় কারন বর্তমানে অনেকেই বস্তিবাসী সাজিয়ে পুণর্বাসনের সুযোগটি লুপে নিতে যাচ্ছে, বক্তারা আরো বলেন সুযোগ সন্ধানীরা যাতে সুযোগটি নিতে না পারে সবাইকে সজাগ থাকারও আহবান জানান।
আবুল কালাম আজাদের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ নেতা জামশেদুল আলম চৌধুরী। অনুষ্ঠানের উদ্বোধন করেন এনায়েতবাজার ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সলিমুল্লাহ বাচ্চু। বক্তব্যে রাখেন মহিলা সংরক্ষিত কাউন্সিলর নিলু নাগ, বৃহত্তর কুমিল্লা জেলা সমিতির সভাপতি সাধারণ সম্পাদক নাছির উদ্দিন মোল্লা, স্বাগত বক্তব্যে রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক গাজী আবুল কালাম।
মহিলা আওয়ামীলীগ নেত্রী আনোয়ারা আলম, আনোয়ারা বেগম পুতুল, সংগঠনের সহ-সভাপতি আব্দুল বারেক বাবরী, আব্দুল জলিল, সহ-সম্পাদক মাঈনুদ্দিন, অর্থ সম্পাদক মোহরম আলী, উপ কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. দুলাল সহ সংগঠনের সকল সদস্য ও সদস্যাবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email