উইম্যান চেম্বার ‘এর ‘লেদার ক্র্যাফটস্ বিষয়ক প্রশিক্ষণ কোর্স শুরু উইম্যান চেম্বার 'এর উদ্যোগে -এসএমই ফাউন্ডেশনের সহযোগিতায় এই প্রশিক্ষণ কোর্স

চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে এবং এসএমই ফাউন্ডেশন এর সহযোগিতায় ০৫ দিনব্যাপী লেদার ক্র্যাফটস্ বিষয়ক প্রশিক্ষণ কোর্স গতকাল ২৬ এপ্রিল ২ বৃহস্পতিবার সকাল ১১টায় কর্ণফুলী উপজেলার কলেজ বাজারে এ.জে.চৌধুরী উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

উইম্যান চেম্বার এর প্রশিক্ষন কমিটির চেয়ারম্যান সুলতানা নূর জাহান রোজীর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্ণফুলী উপজেলার মহিলা ভাইস-চেয়ারম্যান বানেজা বেগম নিশি। প্রদান অতিথি তার বক্তব্যে শহরের পাশাপাশি গ্রামের নারীদের নানান বিষয়ে প্রশিক্ষণ নিয়ে নিজেদেরকে উদ্যোক্তা হিসেবে গড়ে তোলার পরামর্শ দেন। সভাপত্বির বক্তব্যে সুলতানা নুর জাহান রোজী বলেন নারীদের উন্নয়নের পথে এগিয়ে যেতে প্রশিক্ষণের বিকল্প নাই। তাই সঠিক প্রশিক্ষণ গ্রহনের মাধ্যমে নিজেদের যোগ্য করে গড়ে তুলতে হবে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর পরিচালক কাজী তুহিনা আক্তার ও সদস্য চৌধুরী জুবাইরা সাকী জিপসী। সুকন্যার উপদেষ্টা মো. ওসমান হোসেন ও স্থানীয় সমাজ কর্মী মো. তৈয়ব। প্রশিক্ষন কোর্সে কর্ণফুলী উপজেলার ৩০ জন উদ্যোক্তা প্রশিক্ষনে অংশ গ্রহন করবেন।

Print Friendly, PDF & Email