সৃষ্টিকর্তা মাকে অনন্য যোগ্যতা দিয়ে সৃষ্টি করেছেন : সাংসদ সাবিহা নাহার উইম্যান চেম্বারের মা দিবসে জম-জমাট রান্না প্রতিযোগিতা

নাহিদা আক্তার ও বাবলাঃ১৩মে

চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে ১৩ মে মা দিবস উপলক্ষ্যে আয়োজনে করা হয় মায়ের হাতের রান্না প্রতিযোগিতা। উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সেমিনার হলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারের মহিলা সাংসদ সাবিহা নাহার বেগম । প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মহান সৃষ্টিকর্তা মাকে অনন্য যোগ্যতা দিয়ে সৃষ্টি করেছেন। যা পৃথিবীর কারো মাঝে নেই। দায়িত্বশীল মা-ই পারে একটি সমৃদ্ধশালী সমাজ, জাতি ও দেশ উপহার দিতে।

সভাপতির বক্তব্যে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট ও প্রেসিডেন্ট ইনচার্জ আবিদা মোস্তফা বলেন আমাদের প্রত্যেকের জীবনে মায়ের অবদান অনস্বীকার্য। আমরা যেনো প্রত্যেকে প্রত্যেকের মাকে যথাযোগ্য মর্যাদা প্রদান করি। অনুষ্ঠানের শুরুতেই আয়োজন করা হয়, মায়ের হাতের রান্না প্রতিযোগিতা।

প্রতিযোগিতায় মোট ১৪ জন প্রতিযোগি অংশগ্রহন করেন। এদের মাঝে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হন যথাক্রমে ঃ লাকী আক্তার, রোকসানা বেগম, সাবিনা কাইয়ুম। প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন আবিদা মোস্তফা, জেসমিন আক্তার, গুলশানা আলী, নিশাত ইমরান ও রেখা আলম চৌধুরী। এছাড়া মা দিবসের অনুভূতি প্রকাশ করেন সাহানা আলম, রুবামা শারমিন, নুর আক্তার জাহান, ফরিদা জামান মিনু, পারভীন আক্তার চৌধুরী, চৌধুরী জুবাইরা সাকী, পারভীন হায়দার, পারভীন আক্তার, লাকী আক্তার, রোকসানা বেগম, উম্মেল ওয়ারা মাহেনুর, সাহিন কলি, রোকেয়া রহমান রিপু, সাবিনা কাইয়ুম, বেবী হাসান, এছাড়াও মাকে নিয়ে কবিতা আবৃত্তি করেন চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি পরিচালক সুলতানা নুর জাহান রোজী, পরিচালক মোস্তারী মোর্শেদ স্মৃতি ও সদস্য রৌশ্নী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর ভাইস-প্রেসিডেন্ট জেমমিন আক্তার, পরিচালক গুলশানা আলী, পরিচালক নিশাত ইমরান, প্রাক্তন পরিচালক রেখা আলম চৌধুরী।

Print Friendly, PDF & Email