প্রযুক্তিসংগঠন সংবাদ

মেটলাইফের বীমা সুবিধা পাবে সিকোর কর্মীরা


[ঢাকা, ২১ জুলাই, ২০২৩] দেশের লজিস্টিক খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান- সিকো, এর কর্মীদের বীমা সুবিধা প্রদান করতে সম্প্রতি মেটলাইফের সাথে চুক্তিবদ্ধ হয়েছে। প্রতিষ্ঠানটির চট্টগ্রাম অফিসে সম্প্রতি মেটলাইফ ও সিকো গ্রুপের মধ্যে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান আয়োজিত হয়।
এ চুক্তির অংশ হিসেবে, সিকো’র সব কর্মীর চিকিৎসা, দুর্ঘটনা ও জীবনহানির ক্ষেত্রে আর্থিক সুরক্ষা লাভ করবেন। কাস্টমাইজড সল্যুশন, অনলাইন বীমা নিষ্পত্তি সেবা, বীমা দাবির দ্রুত পেমেন্ট ও আর্থিক সক্ষমতার কারণে নিজেদের কর্মীদের বীমা সেবা দেয়ার ক্ষেত্রে মেটলাইফকে নির্বাচন করে প্রতিষ্ঠানটি।
মরহুম এস আই চৌধুরী নামে বহুল পরিচিত শামসুল ইসলাম চৌধুরী ১৯৬৮ সালে সিকো প্রতিষ্ঠা করেন। সাপ্লাই চেইন রূপান্তর ও গ্রাহকের অনন্য লজিস্টিক চাহিদা পূরণে গত ৫৫ বছর ধরে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে সিকো। অপরদিকে, বাংলাদেশে ৮শ’র বেশি প্রতিষ্ঠানের ২ লাখ ৭০ হাজারেরও বেশি কর্মী ও তাদের ওপর নির্ভরশীল পরিবারের সদস্যদের বীমা সুরক্ষা প্রদান করছে মেটলাইফ।
এ বিষয়ে সিকো গ্রুপের পরিচালক এএনএম শহীদুল ইসলাম চৌধুরী বলেন, “বাংলাদেশের লজিস্টিক খাতে পরিবর্তন নিয়ে আসতে চান এমন মানুষদের সুরক্ষা দেয়াই এই সহযোগিতার উদ্দেশ্য। মেটলাইফের সেবা থেকে আমাদের কর্মীরা উপকৃত হবেন বলে আশাবাদী আমরা।”
মেটলাইফ বাংলাদেশের চিফ কর্পোরেট বিজনেস অফিসার নাফিস আখতার আহমেদ বলেন, “লজিস্টিকসের ক্ষেত্রে দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান সিকো’র সাথে অংশীদারত্ব হওয়ায় আমরা উচ্ছ্বসিত। সিকো’র এই যাত্রার অংশ হতে পেরে মেটলাইফ অত্যন্ত আনন্দিত। বীমা সেবা দেয়ার ক্ষেত্রে আমাদের বিস্তৃত অভিজ্ঞতা, সিকো’র প্রয়োজন অনুযায়ী বীমা সমাধান প্রদানে আমাদের সুযোগ করে দিবে।”
অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন মেটলাইফ বাংলাদেশের সাউথইস্ট রিজিয়নের হেড খোরশেদ কায়সার ও হেড অব এমপ্লয়ি বেনেফিটস সেলস মো. মনিরুল ইসলাম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button