আমিরের ছবিতে সালমান

নিজের নতুন সিনেমা ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির শুটিংয়ে ব্যস্ত আমির খান। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ ও ফাতেমা সানা শেখ। এ ছবির শুটিং শেষে ‘মহাভারত’-এর কাজ শুরু করবেন বলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’। ‘পৌরাণিক গল্প অবলম্বনে নির্মিত সবচেয়ে ব্যয়বহুল সিনেমা হতে যাচ্ছে আমিরের মহাভারত।

এটি তার ড্রিম প্রজেক্ট এবং শুধু প্রথম সারির অভিনয়শিল্পীরাই এতে অভিনয় করবেন। তারই ধারাবাহিকতায় সিনেমাটিতে দেখা যাবে সালমান খানকেও! বলিউডে গুঞ্জন, আমিরের এই সিনেমায় অভিনয় করবেন সালমান খান। কৃষ্ণ চরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে।

এই প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমকে বলেন, ‘সালমান খান নিজেই মহাভারত’র একটি সংস্করণ নির্মাণ করতে চেয়েছিলেন। কিন্তু যখন শুনলেন আমির এটি নির্মাণ করতে চাইছেন তখন এতে অভিনয়ের ইচ্ছা প্রকাশ করেন। আমির সালমানকে কৃষ্ণ চরিত্রে অভিনয় করতে বলেছেন।’

এছাড়া শোনা যাচ্ছে, ‘মহাভারত’ অবলম্বনে নির্মিতব্য এই সিনেমাটিতে ধৃতরাষ্ট্র চরিত্রে অমিতাভ বচ্চন ও দ্রৌপদী চরিত্রে দীপিকা পাড়ুকোনকে চাইছেন আমির খান। ‘মহাভারত’ নিয়ে আমির বলেছিলেন ‘আমার ড্রিম প্রজেক্ট নির্মাণ করতে ভয় পাচ্ছি কারণ এটি আমার জীবনের ১৫-২০ বছর নিয়ে নিবে।

Print Friendly, PDF & Email