গাজীপুরে গরিব ও মেধাবীদের শিক্ষাবৃত্তি প্রদান

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি ঃ
গাজীপুরে গরিব ও মেধাবীদের শিক্ষাবৃত্তি প্রদান করেছে জেলা পরিষদ।

১৫ মে মঙ্গলবার দুপুরে জেলা শহরের রথখোলাস্থ বঙ্গতাজ অডিটরিয়ামে আনুষ্ঠানিকভাবে ৪৭১ জন গরিব ও মেধাবী শিক্ষার্থীর মধ্যে বৃত্তির চেক প্রদান করা হয়।

জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মোঃ মাহবুব আলমের সভাপতিত্বে বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান আখতারউজ্জামান।

বক্তব্য রাখেন- জেলা প্রশাসক ডঃ দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর, জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, জেলা আওয়ামী লীগ সহসভাপতি আমানত হোসেন খান প্রমুখ।

আয়োজকরা জানান, অনুষ্ঠানে ৪৭১ জন গরিব ও মেধাবী শিক্ষার্থীর মধ্যে ৩৯ লাখ দুই হাজার টাকা বৃত্তির চেক প্রদান করা হয়। এর মধ্যে ২০১৭ সালে এসএসসি পাস করে যেসব শিক্ষার্থী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত আছেন এমন ৪০৪ জনের প্রত্যেককে আট হাজার টাকা করে এবং ২০১৭ সালে যেসব শিক্ষার্থী মেডিকেল, প্রকৌশল, কৃষি, পাবলিক ও জাতীয় বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত আছেন এমন ৬৭ জনকে ১০ হাজার টাকা করে বৃত্তি প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্যবন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ, প্রধান শিক্ষক, অভিভাবকমন্ডলী, প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিক।

Print Friendly, PDF & Email