বান্দরবানে বাংলাদেশ-শ্রীলংকা কারাতে খেলোয়াড়দের প্রীতি কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত

কৌশিক দাশ ( বান্দরবান প্রতিনিধি ):
কারাতে খেলোয়াড়দের মান উন্নয়ন এবং কারাতে প্রশিক্ষনের মাধ্যমে শরীর গঠনের লক্ষে বান্দরবানে বাংলাদেশ-শ্রীলংকা কারাতে খেলোয়াড়দের এক প্রীতি কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে ।
মঙ্গলবার বিকেলে বান্দরবান পার্বত্য জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সহযোগিতায় বান্দরবান জেলা স্টেডিয়ামের জিমনেসিয়ামের হলরুমে এই প্রীতি কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
এসময় প্রীতি কারাতে প্রতিযোগিতায় বাংলাদেশের প্রায় শতাধিক ও শ্রীলংকার ১২জন কারাতে খেলোয়াড় তাদের কারাতে ক্রীড়া নৈপুণ্য প্রদর্শন করে। এসময় কারাতের প্রাথমিক শরীরচর্চা প্রদর্শন ছাড়া ও বাংলাদেশ ও শ্রীলংকার খেলোয়াড়দের মধ্যে কারাতে ফাইট অনুষ্ঠিত হয় ।
অনুষ্টানে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় ৬৯ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ যুবায়ের সালেহীন (পিএসসি),পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার,জেলা প্রশাসক মো:আসলাম হোসেন,বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ক্যশৈহ্লা,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইসলাম বেবীসহ বিভিন্ন ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতা শেষে বাংলাদেশ ও শ্রীলংকার কারাতে খেলোয়াড়দের পুরস্কার,সনদপত্র ও ক্রেস্ট প্রদান করেন অতিথিরা।

Print Friendly, PDF & Email