ইসলামিক ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে এস.এস.সি ও দাখিল পরীক্ষায় জি.পি.এ ৫ প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে সনদ ও পুরুস্কার বিতরণ

ইসলামিক ফাউন্ডেশন, চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে ১৫/০৫/১৮খ্রি. তারিখ সকাল ১১.০০ টায় এস.এস.সি ও দাখিল পরীক্ষায় জি.পি.এ ৫ প্রাপ্ত ৩০ (ত্রিশ) জন ছাত্র-ছাত্রীদের মাঝে সনদ ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠান ইসলামিক ফাউন্ডেশন, চট্টগ্রাম বিভাগীয় কার্যালয় মিলনায়তনে ইসলামিক ফাউন্ডেশন, চট্টগ্রাম বিভাগের পরিচালক আবুল হায়াত মুহাম্মদ তারেক-এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা, লেখক ও শিক্ষানুরাগী আলহাজ্ব মোঃ আব্দুল গণি।

প্রধান অতিথি-জি.পি.এ ৫ প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের ধন্যবাদ জানিয়ে বলেন-শিক্ষা জাতির মেরুদন্ড মাধ্যমিক পরীক্ষায় তোমরা যেমন কষ্ট করে জি.পি.এ ৫ পেয়েছ আগামীতেও ভাল রেজাল্ট করার জন্য আপ্রাণ চেষ্টা করবে। কোন অবস্থায় মাদকাশক্তি, সন্ত্রাস ও জঙ্গিবাদের মত জঘণ্য অপরাধ যেন তোমাদের ধারে কাছেও আসতে না পারে সেই দিকে খুবই সচেতন থাকবে। দেশের প্রতি আন্তরিক হবে, সচেতন নাগরিক হিসেবে নিজেকে গড়ে তুলবে। কোন অবস্থাতেই অপসংস্কৃতিতে নিজেকে জড়াবে না।
সভাপতির বক্তব্যে ইসলামিক ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগীয় পরিচালক বলেন-শুধু মেধাবী হলেই হবে না সৎ ও যোগ্য নাগরিক হিসেবে নিজেদেরকে গড়ে তুলতে হবে। এর জন্য প্রয়োজন নৈতিক শিক্ষার উন্নয়ন। আধুনিক প্রযুক্তির সঠিক ব্যবহার এর মাধ্যমে দেশের উন্নয়নে তোমাদের কাজ করতে হবে এবং মেধার বিকাশ ঘটিয়ে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে।

স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন, চট্টগ্রাম বিভাগের উপ-পরিচালক ফাহমিদা বেগম।
আলোচনা শেষে এস.এস.সি ও দাখিল পরীক্ষায় জি.পি.এ ৫ প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে ক্রেস্ট, সনদ ও পুরুস্কার বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email