তাহমিনা এন্টারপ্রাইজের উদ্যোগে সাড়ে তিন হাজার রোজাদারকে সেহ্রী ও ইফতার সামগ্রী বিতরণ

প্রেস বিজ্ঞপ্তীর খবর:১৫ই মে
নগরীর বন্দর ইপিজেডস্থ তাহমিনা এন্টারপ্রাইজের উদ্যোগে গত বছরের ন্যায় এবারও ৩৮,৩৯,৪০,৪১ নং ওয়ার্ডের সুবিধা বঞ্চিত অসহায় দরিদ্র রোজাদারদের মাঝে সেহ্রী ও ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম ১৫ই মে মঙ্গলবার বিকাল ৩ টায় নিজস্ব বাস ভবন প্রাঙ্গণে সম্পন্ন হয়েছে। সেহ্রী ও ইফতার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান,বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী আলহাজ্ব মোরশেদুল আলম চৌধুরী (তাজু)।
এ সময় আরো উপস্থিত ছিলেনপ্রতিষ্ঠানের পরিচালক মিসেস তসলিমা আক্তার,ম্যানেজার মোঃ মহসিন,প্রতিষ্ঠান পরিচালক সদস্য মোঃ তাহসিন আলম চৌধুরী (আয়াত),তাসবিন চৌধুরী,তাহমিনা চৌধুরী,মোঃ মোরশেদ খাঁন এবং তাসরিমা চৌধুরী সহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।
সেহ্রী ও ইফতার সামগ্রী বিতরণ কালে তাজু চৌধুরী বলেন, এই কার্যক্রম আমাদের প্রতিষ্ঠান যতদিন থাকবে ততদিন চলমান থাকবে। পবিত্র রমজানে দুঃস্থ অসহায়দের সাহায্যর্থে তাহমিনা এন্টারপ্রাইজ সর্বদা এলাবাসীর পাশে ছিলো,আগামীতেও পাশে থাকবে। বন্দর ইপিজেড এলাকার সকল জনসাধারণের জন্য অত্র প্রতিষ্ঠানের দ্বার সব সময় উন্মুক্ত থাকবে।
এছাড়া অত্র প্রতিষ্ঠানে সফল উদ্যোগ ৩৮,৩৯,৪০,৪১ নং ওয়ার্ডের সুবিধা বঞ্চিতদের জন্য ফ্রি-এ্যাম্বুলেন্স সার্ভিস এবং চিকিৎসা সেবা বন্দর-ইপিজেড ওপতেঙ্গা এলাকায় ব্যাপক প্রশংসিত হয়েছে বলে আগত বাসিন্দারা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email