আমরা রাসেল সদর ঘাট শাখার উদ্যোগে শেখ হাসিনার কারামুক্তি দিবস পালন আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ৩১নং আলকরণ ওয়ার্ডের কাউন্সিলর তারেক সোলাইমান সেলিম

শেখ হাসিনার কারামুক্তি দিবস পালনে আলোচনা সভা,ইফতার ও দোয়া মাহফিল

প্রেস বিজ্ঞপ্তীর খবর:১১জুন(চট্টগ্রাম)।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধান মন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস পালনে আমরা রাসেল সদর ঘাট শাখার উদ্যোগে আলোচনা সভা সদর ঘাটস্থ বন্দর ক্লাবে ১১জুন সোমবার বিকেল সাড়ে ৪টায় মোঃ শাহরিয়ার জয়ের সভাপতিত্বে এবং মোঃ শামীমের সঞ্চালনায়ে অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ৩১নং আলকরণ ওয়ার্ডের কাউন্সিলর তারেক সোলাইমান সেলিম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগ কেন্দ্রিয় কার্য্য নির্বাহী সদস্য বাবু দেবাশীষ পাল দেবু,নগর যুবলীগ নেতা আনিসুর রহমান লিটু,ইসলামীয়া কলেজ ছাত্র সংসদের ভিপি মোঃ ইউনুছ,ছাত্রনেতা ইরশাদ ইফতেকার মামুন,সিটি কলেজ ছাত্রলীগ সভাপতি ইমতিয়াজ হোসেন বাবলা,নগর ছাত্রলীগ ধর্ম বিষয়ক সম্পাদক-মোঃ সোহেল,মহানগর যুবলীগ নেতা- আমিনুল ইসলাম,মাহামুদুর রহমান বাপ্পী,নগর ছাত্রলীগ সদস্য আবু বক্কর সিদ্দিক,আবু নাছের জুয়েল,কায়সার হামিদ,সজিব ,কামরুল,ময়নূল হাসান,কৌশিক,তানজিব আহম্মেদ,আমরা রাসেল পরিষদের মেহেদী,ওয়াহিদ,তুষার,কাশেম,আরিফ, রাহাত প্রমুখ।

সভায় প্রধান অতিথি বলেন,জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে তাতে আপাময় জন সাধারণের সমূহ সম্ভবনায়ে আগামী নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে দেশকে সমৃদ্ধির পথে দাবিত করবেই। প্রধান অতিথি কাউন্সিলর সেলিম আরো বলেন, কিছু কুচক্রি মহল দলের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করেছে তাদের ব্যাপারে সবাই কে সর্তক থাকতে দৃঢ় আহবান করেন।

বিশেষ অতিথি কেন্দ্রিয় যুবলীগ সদস্য দেবাশীষ পাল বলেন, আজকের এই দিনে ১/১১এর ষড়যন্ত্রকারীদের পাতানো ফাঁদ থেকে জিন্ন –ছিন্ন করে বাঙ্গালীর রাখাল রাজার কন্যা আবারো দূত হয়ে এই দেশের লড়াকু নেতার মতো দেশের হাল না ধরলে ঐ জঙ্গিবাদ ও আগুন সন্ত্রাসীদের কবলে ক্ষমতা কুর্খিঘাত হতো।সেই জন্য আমরা রাসেল এই আয়োজন দল কে আরো সু-সংগঠিত করতে বদ্ধ পরিকর বলে জানান।

আলোচনা সভা শেষে সরকারের প্রধান মন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা করে বিশেষ মোনাজাত এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email