তোপের মুখে জিৎ

কলকাতার জনপ্রিয় অভিনেতা জিতের আসন্ন ছবি ‘সুলতান : দ্য সেভিয়র’। আসছে ঈদে মুক্তি পাচ্ছে সিনেমাটি। আর তাই তো ছবিটির শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ওপার বাংলার এ নায়ক। ছবিটিতে জিতের বিপরীতে অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় মুখ বিদ্যা সিনহা মিম।

সম্প্রতি কলকাতায় সিনেমাটির মিউজিক লঞ্চিং অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় সাংবাদিকদের সাক্ষাৎকার না দেওয়ায় তোপের মুখে পড়েন জিত। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

প্রকাশিত একটি প্রতিবেদনে জানানো হয়েছে, মিউজিক লঞ্চিং অনুষ্ঠানে উপস্থিত সাংবাদিকরা জিতের সাক্ষাৎকার নেবেন বলে ঠিক করেন। কিন্তু জিতের মুখপাত্র জানান, কাউকে সাক্ষাৎকার দেবেন না জিৎ। কেবল মিউজিক লঞ্চিংয়ে যা বলবেন তাই নিতে হবে। এরপরই সাংবাদিকদের একাংশ বিক্ষোভ প্রদর্শন করে।

মিউজিক লঞ্চিংয়ে জিতের সাক্ষাৎকার নিতেই উপস্থিত হয়েছিলেন সাংবাদিকরা। যেহেতু জিত সাক্ষাৎকার দেবেন না সেহেতু আগে থেকে কেন অবগত করা হয়নি এমন প্রশ্নে বিক্ষুব্ধ হয়ে ওঠেন সাংবাদিকরা।

এমন প্রতিক্রিয়ার পরও ওই মুখপাত্র বলেন, যা কিছুই বলেন বা করেন এই মুহূর্তে কোনোভাবেই জিতের সাক্ষাৎকার মিলবে না। এতে ক্ষোভ নিয়ে মিউজিক লঞ্চ থেকে বেরিয়ে যান সাংবাদিকরা। এমন ঘটনার পরই প্রশ্ন উঠেছে, সিনেমার প্রচার করতে এসেছিলেন জিৎ। তাহলে সাক্ষাৎকার দিতে আপত্তি কোথায়?

Print Friendly, PDF & Email