ইসলামী আন্দোলনের চট্টগ্রাম-০৯ আসনের প্রার্থী বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব ফারুক হোসেন ভূইয়া


ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর চরমোনাইর পীর আলহাজ্ব মাওলানা সৈয়দ রেজাউল করীম কেন্দ্রীয় শুরার বৈঠকে চট্টগ্রামের আসাদগঞ্জের ব্যবসায়ী শিল্পপতি আলহাজ্ব মোহাম্মদ ফারুক হোসেন ভূইয়াকে আগামী সংসদ নির্বাচনে চট্টগ্রাম ০৯ আসনের প্রার্থী হিসেবে চুড়ান্ত করেছেন।
আলহাজ্ব ফারুক হোসেন ভূইয়া দীর্ঘদিন থেকে চট্টগ্রাম নগরীর আসাদগঞ্জে ব্যবসা পরিচালনা করে আসছেন। তার পাশাপাশি তিনি চট্টগ্রাম ০৯ আসনের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মাদ্রাসা ও সামাজিক প্রতিষ্ঠানের সাথে জড়িত। তিনি দীর্ঘ দিন থেকে অত্র এলাকার অবহেলিত, বঞ্চিত ও অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তার ব্যবসা প্রতিষ্ঠান এফ এম ট্রেডার্স, এমএস সাজেদা এন্টারপ্রাইজ, কাইছার ট্রেডিং এম এস আইএফ ট্রেডিং এর নামে তিনি নগরীর সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। রমজান মাসকে সামনে রেখে তিনি কোতোয়ালী, বাকলিয়া, চকবাজার, সদরঘাট ও ডবলমুরিং তথা চট্টগ্রাম ০৯ আসনের প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে ইফতার, সেহেরী ও ঈদ সামগ্রি বিতরণ করে জনগণের কাছে পৌছার চেষ্টা অব্যাহত
রেখেছেন।
আলহাজ্ব ফারুক হোসেন ভূইয়া বলেন, পীর সাহেব হুজুর আমাকে চট্টগ্রাম ০৯ আসনের জন্য মনোনীত করেছেন। আমিও নির্বাচনে অংশ নেয়ার জন্য দীর্ঘদিন থেকে এলাকার উন্নয়নে নিজেকে সম্পৃক্ত করে রেখেছি। মূলত ইসলামী হুকুমত রাষ্ট্রীয়ভাবে প্রতিষ্ঠার একটি প্রচেষ্টা হচ্ছে নির্বাচনে অংশ নেয়া। এদেশের ইসলাম প্রিয় মানুষ আমাকে ভোট দিবে এটাই আমার বিশ্বাস। কোতোয়ালী, বাকলিয়া ও চকবাজার এলাকায় আমাদের ব্যাপক কার্যক্রম রয়েছে। এই আসনে আমাদের শক্ত অবস্থান আছে। নির্বাচনে জয়ের জন্যও ইসলামী আন্দোলন আশাবাদী।

Print Friendly, PDF & Email