উন্নয়ন কর্মকান্ড তুলে ধরতে হবে : গাজীপুরের কালীগঞ্জে আখতারউজ্জামান

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি ঃ
গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক এমপি আখতারউজ্জামান ১১ জুন সোমবার কালীগঞ্জের দক্ষিণসোম গ্রামের নিজ বাড়িতে ইফতার মাহফিলের আয়োজন করেন। এতে বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ঢল নামে।

ইফতার-পূর্ব আলোচনা সভায় আখতারউজ্জামান নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, সামনেই নির্বাচন। তাই নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। সরকারের উন্নয়ন কর্মকান্ড মানুষের কাছে তুলে ধরতে হবে। তিনি আগামী নির্বাচনে মনোনয়ন চাইবেন। তার অতীত কর্মকান্ড দেখে দল নিশ্চয় তাকে মূল্যায়ন করবে। না দিলে, যাকে দিবে তার হয়ে কাজ করবেন।

ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি কেবিএম মফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট আমানত হেসেন খান, ইউপি চেয়ারম্যান আবু বক্কর বাক্কু ও শাহাবুদ্দীন, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আলম, সাবেক ছাত্রলীগ নেতা খ ম বজলুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ ইমামে রাব্বানী দরবার শরীফের পীরে কামিল হযরতুল আল্লামা আলহাজ্ব সৈয়দ মোঃ বাহাদুর শাহ মোজাদ্দেদী আল-আবেদী, বিশিষ্ট শিল্পপতি ইঞ্জিনিয়ার মনির উদ্দিন আহমেদ, কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আশরাফি মেহেদী হাসান, সাবেক চেয়ারম্যান মোঃ আমিনুর রহমান, জামালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান খায়রুল আলম, গাজীপুর জেলা পরিষদের সদস্য তাসলিমা রহমান লাভলী, জেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক সাইদুর রহমান দোলন, কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ মজিবুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক আবু নাসের মোহন, থানা ছাত্রলীগের সাবেক সভাপতি আফসার হোসেন, কালীগঞ্জ শ্রমিক কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি বেনজির আহমেদসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের অসংখ্য নেতাকর্মী।

Print Friendly, PDF & Email