গাজীপুর সিটি নির্বাচন : ইফতার মাহফিলে ভোটারদের দোয়া চাইলেন জাহাঙ্গীর

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি ঃ
আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এ্যাডঃ মোঃ জাহাঙ্গীর আলম ১২ জুন মঙ্গলবার ৩৬ নম্বর ওয়ার্ডে এবং ৩৪ নম্বর ছয়দানা নিজ বাসভবনে ইফতার ও দোয়া মাহফিলে ইফতার পূর্ব আলোচনায় ভোটারদের দোয়া ও সমর্থন চেয়েছেন। সকাল থেকে নিজ বাসভবনে মহানগরীর ৪২৫টি কেন্দ্র কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

জাহাঙ্গীর আলমের মিডিয়া সেল জানায়, জাহাঙ্গীর আলম মহানগরীর ৩৪ নম্বর ওয়ার্ড ছয়দানা নিজ বাসভবনে, ৩৬ নম্বর ওয়ার্ড কামারজুরি উচ্চ বিদ্যালয় মাঠ ও গাছা বাজার দলীয় কার্যালয়ে ইফতার ও দোয়া মাহফিলে আলোচনা করেন। প্রতিদিনের মতই ইফতার মাহফিলে সর্বস্তরের মানুষ অংশ নিচ্ছেন।

কামাড়জুড়ি এলাকার আব্দুল হাই (৫৫) জাহাঙ্গীরের সাথে বসে ইফতার করতে এসেছেন। তিনি কোন দল করেন না। তবে জাহাঙ্গীরকে পছন্দ করেন। শিক্ষা ফাউন্ডেশন থেকে বৃত্তি নিয়ে তার পরিবারের সদস্য বেবী লেখাপড়া করে। তিনি হাত তুলে দোয়া করেন যেন জাহাঙ্গীর মেয়র নির্বাচিত হতে পারে।

‘সকলকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাই।’ ইফতার পূর্ব আলোচনার শুরুতেই উপস্থিত সবাইকে এভাবে শুভেচ্ছা জানিয়ে জাহাঙ্গীর আলম বলেন, ঈদের ঠিক পূর্ব মুহুর্তে বৃষ্টির কারনে জলাবদ্ধতায় চরম জন ভোগান্তিতে পরেছেন নগরবাসী। সামান্য বৃষ্টি হলেই টঙ্গী, গাছা, বোর্ডবাজার, চৌরাস্তা, যয়দেবপুর, কোনাবাড়িসহ ঢাকা ময়মনসিংহ মহাসড়কে ব্যপক জলাবদ্ধতা হচ্ছে। অতিতের অপরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা এবং জলাধার সংরক্ষণে ব্যর্থতা এরজন্য দায়ী। তিনি নির্বাচিত হলে পরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা তৈরীর পাশাপাশি জলাধার সংরক্ষণে উদ্যোগী হবেন। তিনি সবাইকে আগামী ২৬ জুন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করার আহ্বান জানান।

মহানগর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মহিউদ্দিন মহির সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বীর মুক্তিযোদ্ধা ডাঃ মোজাফ্ফর হোসেন, মোঃ শহীদ উল্লাহ, আকরাম হোসেন সরকার মোঃ মনিরুজ্জামান মনির প্রমুখ বক্তব্য রাখেন। জাহাঙ্গীর আরও বলেন, তিনি কর্মে বিশ^াস করেন। ছাত্র জীবন থেকেই কর্ম করে জীবিকা নির্বাহ করেন। সিটি কর্পোরেশনকে একটি জনবান্ধব এবং সেবামূলক প্রতিষ্ঠান হিসাবে গড়ে তুলাই তার লক্ষ্য। তিনি বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সহযোগীতা নিয়ে এই লক্ষ্য বাস্তবায়ন করবেন। তিনি সকলকে ঈদুল ফিতরের শুভেচ্ছা দিয়ে নির্বাচনে দোয়া সহযোগীতা ও ভোট প্রার্থনা করেন।

এসময় অন্যান্যের মধ্যে আওয়ামী লীগ নেতা মোঃ সিরাজুল ইসলাম, আঃ রশিদ মিয়া, কাজী ইলিয়াস আহমেদ, মোঃ জহিরুল হক হারুন, আব্দুস সাত্তার নায়েব, আব্দুল কাদের নুরুল ইসলাম তিতুমির, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ মামুন সরকার, মোঃ হেলাল উদ্দিন প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email