ডবলমুরিং থেকে “মলম পার্টি চক্রের” ২ জন আটক করেছে র‌্যাব-৭

নিজস্ব প্রতিবেদকঃ ১২জুন
চট্টগ্রাম র‌্যাব-৭, ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে ১২ জুন মঙ্গলবার বেলা সাড়ে ১২টার সময় গোপন সংবাদের মাধ্যমে নগরীর ডবলমুরিং থানাধীন আগ্রাবাদ বাদামতলী জামাল হোটেলের সামনে থেকে মলম পার্টি চক্রের সদস্যরা ছিনতাই করার সময় ২জন মলম পার্টি চক্রের সদস্য কে আটক করে।

র‌্যাবের গোপন তথ্যের ভিত্তিতে অতিঃ পুলিশ সুপার মোঃ সোহেল মাহমুদ’র নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল উক্ত এলাকায় অবস্থান নেয়। দুপরের সময়ে মলম পার্টির সদস্যরা ছিনতাই করে দৌড়ে পালানো চেষ্টাকালে র‌্যাব ধাওয়া করে “মলম পার্টি চক্রের” সদস্য

১। মোঃ খাইরুল ইসলাম শুভ (১৯), পিতা-মোঃ কামাল হোসেন, গ্রাম-ঈদগাহ বৌবাজার আমতলা, থানা-হালিশহর, সিএমপি, চট্টগ্রাম এবং ২। মোঃ নুর আলম (১৯), পিতা-মৃত হারুন রশিদ, গ্রাম-ঈদগাহ বৌবাজার আমতলা, থানা-পাহাড়তলী, সিএমপি, চট্টগ্রাম’দেরকে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত মলম পার্টি চক্রের সদস্য’দের দেহ তল্লাশী করে ২ টি ছুরি এবং ২ টি মলমের কৌটা উদ্ধার করে র‌্যাব-৭।

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে তারা চট্টগ্রাম মহানগরীর মলমপার্টি চক্রের সক্রিয় সদস্য। তারা সম্প্রতি নগরীর বিভিন্ন এলাকায় চুরি/ছিনতাইসহ বিভিন্ন অপরাধ করে আসছে।

আটককৃত ও উদ্ধার আলামত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে আইন-শৃঙ্খলা বিঘœকারী অপরাধ (দ্রুত বিচার) আইন, ২০০২ এর ৪ ধারা মোতাবেক ডবলমুরিং থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাবের মিডিয়া অপিসার সংবাদ মাধ্যম কে জানান।

Print Friendly, PDF & Email