জলাবদ্ধাতা থেকে মুক্তি পেতে নগরবাসীকে সচেতন হতে হবে: ছালাম চান্দগাঁও ওয়ার্ডে সংস্কার কাজ পরিদর্শনকালে সিডিএ চেয়ারম্যান

নিজস্বপ্রতিবেদক:৯আগষ্ট

গতকাল সকালে ৪নং চাঁন্দগাও ওয়ার্ডে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (সিডিএ) কর্তৃক বাস্তবায়নাধীন “চট্টগ্রাম শহরের জলাবদ্ধতা নিরসনকল্পে খাল পুনঃ খনন, ড্রেন সম্প্রসারণ, সংস্কার ও উন্নয়ন” প্রকল্পের কাজ ঘণ্টার পর ঘণ্টা পায়ে হেঁটে সরেজমিনে কাজগুলো পরিদর্শন করেন সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম, সেনাবাহিনীর ইঞ্জিনিয়ারিং কোরের কর্মকর্তা ও পরামর্শক (কনসালটেন্ট) ও সিডিএর প্রকল্প সংশ্লিষ্ট কর্মকর্তারা। এসময় সিডিএ চেয়ারম্যান সাথে রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকাবাসীও ছিলেন।

এসময় চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম সমবেতদের উদ্দেশ্যে বলেন, চট্টগ্রামবাসীর দুঃখ অন্তর থেকে অনুভব করেই জলাবদ্ধতা নিরসনে প্রকল্প হাতে নিয়ে ছিলাম। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইচ্ছাই বাংলাদেশ সেনা বাহিনী কাজ শুরু করেছেন। প্রধানমন্ত্রী খুবই আন্তরিক। আমাদের সবাইকে একটু ধর্য্য ধারণ করতে হবে। একদিনে এ সমস্যার সমাধান হবে না। জনসচেতনতায় পারে জলাবদ্ধতা মুক্ত নগরী গড়তে।সবাই সজাগ হলে জলাবদ্ধাতা থেকে সহজে মুক্তি মিলবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শওকত আলী, আবুল কালাম, মো. হোসেন, সোলাইমান, মঞ্জুর আলম, সেলিম সরোয়ার, মো. হারুন, দিদারুল আলম খোক, আবদুল মান্নান, হাসান জামান, ইব্রাহিম সিকদার, দিদারুল আলম প্রমুখ।

Print Friendly, PDF & Email