মিরসরাই ও ফেনীতে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ মোট ৬ জন কে আটক ….! ফেনীতে ১৯ হাজার ইয়াবা সহ আটক- ৩ এবং মিরসরাইতে ১২,৩০০ ইয়াবা উদ্ধার আটক- ৩

মিরসরাই প্রতিনিধি:১১সেপ্টেম্বর
র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে একটি যাত্রীবাহী বাসে করে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে চট্টগ্রাম হতে ঢাকার দিকে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে ১১ সেপ্টেম্বর রাত ১.০৫ টার সময় র‌্যাবের আভিযানিক দল জেলার মিরসরাই থানাধীন ইছামতি গ্রামস্থ মোটর ম্যাকানিক দোকানের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রাস্তার উপরে চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী শুরু করে। এ সময় এস আলম (যাহার রেজিঃ নং-চট্ট মেট্রো-ব-১১-০৭৩৭) একটি বাসকে তল্লাশী র জন্য সংকেত দিলে বাসের ড্রাইভার র‌্যাবের চেকপোস্টের সামনে এসে থেমে যায়।

তাৎক্ষনিক র‌্যাব সদস্যরা গাড়ি এবং যাত্রী তল্লাশি শুরু করলে বাসের ভিতর থেকে ৩ জন ব্যক্তি বের হয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা আসামী ১। মোঃ সৈকত (২৫), পিতা- মোঃ ইমান আলী, ২। মোঃ সোহাগ (৩৫), পিতা- মৃত রজব আলী এবং ৩। মোঃ ইমরান (২৪), পিতা- মোঃ আবুল কালাম, সর্ব গ্রাম- মৌছা মান্দ্রা (কাজির পাগলা), থানা- লৌহজং, জেলা- মুন্সিগঞ্জদের’কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের দেহ এবং হাতে থাকা ব্যাগ তল্লাশি করে ১২,৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৬১ লক্ষ ৫১ হাজার টাকা।

গ্রেফতারকৃত এবং উদ্ধারকৃত মাদক আইনে ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার মিরসরাই থানায় হস্তান্তর করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

(ফেনী তে আটক-৩)
এদিকে মঙ্গলবার রাত্র আনুমানিক সাড়ে৩টা দিকে র‌্যাব-৭, ফেনী মহিপাল রেঙ্গুনা সুইটস এ্যান্ড বিরিয়ানী হাউজ এর সামনে থেকে ১১ সেপ্টেম্বর রাত সাড়ে ৩টা সময় র‌্যাবের অভিযানে আরো ৩জন কে প্রায় ১৯হাজার ইয়াবা –মাদক সহ আটক করে ।

আটকৃতরা হলেন- মোঃ আতিয়ার (৩৭), পিতা- মোঃ কাশেম, মোঃ মতিন (৪২), পিতা- নাগর আলী এবং মোঃ লিটন (৩২), পিতা- মোঃ আহামদ আলী, সর্ব গ্রাম- মৌছা মান্দ্রা (কাজির পাগলা), থানা- লৌহজং, জেলা- মুন্সিগঞ্জ’দেরকে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের দেহ এবং হাতে থাকা ব্যাগ তল্লাশি করে মোট ১৯,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার করা হয়।
উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৯৫ লক্ষ টাকা। তাদের কে ফেনী থানায় প্রেরণ করে করেছেন বলে র‌্যাব জানান।

Print Friendly, PDF & Email