জন্মদিনে ভক্তদের কী উপহার দিলেন খিলাড়ি

নিজের জন্মদিনে ফ্যানেদের এক বিশেষ উপহার দিলেন খিলাড়ি। প্রকাশ করলেন তার নতুন ছবির পোস্টার। আর এই পোস্টার বেশ ভয়ানক। শংকরের ড্রিম প্রজেক্ট ‘২.০’ ছবিতে ভিলেনের ভূমিকায় অভিনয় করছেন অক্ষয় কুমার।

তার আগে, নিজের জন্মদিনে রোববার এক অদ্ভুতুড়ে রূপ প্রকাশ করেছেন টুইটারে। সেইসঙ্গে একটি বার্তাও জুড়ে দিয়েছেন। লিখেছেন- জন্মদিনে অনুরাগীদের জন্য এটাই তার উপহার। পাশাপাশি সবাইকে সতর্ক থাকতে বলেছেন ‘২.০’ ছবির ভিলেন।

১৩ সেপ্টেম্বর মুক্তি পাবে ছবির টিজার। আপাতত পোস্ট-প্রোডাকশনের স্তরে রয়েছে ছবি। ২৯ নভেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা।

‘২.০’ ছবিতে অক্ষয় কুমার ছাড়াও অভিনয় করেছেন রজনীকান্ত ও এমি জ্যাকসন। রজনীকান্তের চরিত্রটি একটি রোবটের। এই ছবিটি ‘রোবট’ ছবির সিকুয়েল। ফলে রজনীকান্তের চরিত্রটি একই থাকছে। শুধু ঐশ্বর্য রাইয়ের জায়গায় আসছেন এমি।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত ছবি ‘গোল্ড’। ছবির কাহিনী স্বাধীনতার আগের। ইংরেজ আমলের। বিদেশের মাটিতে এক বাঙালি যুবকের ‘গোল্ড’ জেতার কাহিনী। সে লড়াই ছিল হকির ময়দানে। এ এক অন্য স্বাধীনতার গল্প, যা অনেকেরই অজানা। তবে আর নয়। স্বাধীনতার সে সেনানিকে এবার পর্দায় ফুটিয়ে তুলেছেন অক্ষয়। পরিচালক রিমা কাগতি। এই প্রথম বাঙালির হকি খেলার প্রতি ভালোবাসাকে পর্দায় ফুটিয়ে তুলছেন পরিচালক।

ফারহান আখতার ও রীতেশ সিধওয়ানির এক্সেল এন্টারটেনমেন্ট প্রযোজিত ‘গোল্ড’-এ অক্ষয় ছাড়াও রয়েছেন কুণাল কাপুর, অমিত সাধ এবং মৌনী রায়।

Print Friendly, PDF & Email