চট্টগ্রামশীর্ষ নিউজ

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ এর উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় শহীদ শেখ রাসেল এর জন্মবার্ষিকী ও শেখ রাসেল দিবস-২০২২ উদযাপন    

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ট পুত্র শহীদ শেখ রাসেল এর জন্মবার্ষিকী ও শেখ রাসেল দিবস-২০২২ উদযাপন উপলক্ষে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ অদ্য ১৮/১০/২০২২ তারিখ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী পালনের মাধ্যমে যথাযোগ্য মর্যাদায় দিবসটি উদযাপন করেঃ-

সকাল ০৯.১৫ ঘটিকায় মাননীয় চেয়ারম্যান ও চবক এর সদস্যগণ কর্তৃক বন্দর ভবন প্রাঙ্গণে শহীদ শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয় এবং সকাল ১০.০০ ঘটিকায় বন্দর ভবন চত্বরে কেক কাটা ও দোয়া অনুষ্ঠিত হয় । এতে চবক এর সকল বিভাগীয় প্রধানসহ সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীগণ এবং বন্দর কর্মচারী পরিষদ সভাপতি, সাধারণ সম্পাদক ও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শহীদ শেখ রাসেল এর রুহের মাগফিরাত কামনা করে চবক এর সকল মসজিদ/মন্দির/বৌদ্ধবিহারে দোয়া মাহফিল/প্রার্থনার আয়োজন করা হয়। বাদ যোহর চবক এর চেয়ারম্যান, সদস্যগণ, বিভাগীয় প্রধানগণ এবং সিবিএ নেতৃবৃন্দ  ৮নং সড়কস্থ বন্দর কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া মাহফিলে অংশ গ্রহণ করেন।

চবক এর স্কুল, কলেজ ও মাদ্রায় শেখ রাসেল দিবস-২০২২ উপলক্ষ্যে উপস্থিত বক্তৃতা, রচনা, চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতা এবং আলোচনা অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম বন্দর স্টেডিয়ামে চট্টগ্রাম বন্দর পরিচালিত কলেজ, স্কুল ও মাদ্রাসায় ছাত্রছাত্রীদের অংশগ্রহণে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিযোগিতায় চবক এর সদস্য (প্রশাসন ও পরিকল্পনা) জনাব মোঃ জাফর আলম(যুগ্ম-সচিব) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

 

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button