বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ম্যানেজিং বোর্ড মেম্বার মাহবুব জামান বুলু ইন্তেকাল করেছেন

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ম্যানেজিং বোর্ডের সম্মানিত সদস্য ও রাজশাহীর জেলা পরিষদের সাবেক প্রশাসক জনাব মাহবুব জামান বুলু আজ ১৮ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার বিকাল ৪ ঘটিকার সময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহি ওলাইন্না ইলাইহি রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি পরিবার পরিজনসহ রাজনৈতিক নেতাকর্মী ও অনেক গুনাগ্রাহী রেখে গেছেন।
পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, আগামীকাল ১৯ সেপ্টেম্বর ২০১৮ বুধবার, দুপুর ২:০০ ঘটিকায় রাজশাহী কলেজ মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে হেতাম খাঁ কবরস্থানে তাকে দাফন করা হবে।
তার মৃত্যুতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মাননীয় চেয়ারম্যান জনাব হাফিজ আহমদ মজুমদার, ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা: মো: হাবিবে মিল্লাত, এমপি, ট্রেজারার এ্যাডভোকেট তৌহিদুর রহমান, মহাসচিব মো: ফিরোজ সালাহ্ উদ্দিনসহ সোসাইটির ম্যানেজিং বোর্ডের সম্মানিত সদস্যবৃন্দ এবং সোসাইটির সকলস্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ গভীরভাবে শোকাভিভূত ও মর্মাহত।
উল্লেখ্য, জনাব মাহবুব জামান বুলু রাজশাহী বিমানবন্দরে বিমান থেকে নামার পরপরই অসুস্থ হয়ে পড়েন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া পর সেখানে তিনি মারা যান।

Print Friendly, PDF & Email