রাজনীতিশীর্ষ নিউজ

এদেশে সাম্প্রদায়িক কোন অপশক্তির স্থান নেই : সিসিক মেয়র

 

সিলেট, ১৮ নভেম্বর, ২০২৩ (বাসস) : সিলেট সিটি করপোরেশন (সিসিক) মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, মহান মুক্তিযোদ্ধের চেতনায় ও বিশ্বাসে অর্জিত বাংলাদেশে কোন সাম্প্রদায়িক অপশক্তির স্হান নেই।
মেয়র আজ শনিবার সন্ধ্যায় সিলেট মহানগরীর চালিবন্দরস্থ শ্রী শ্রী ভৈরব মন্দিরে অষ্টপ্রহরব্যাপী লীলা কীর্তন ভক্ত বৃন্দের উদ্দেশ্যে শুভেচ্ছা জ্ঞাপন করে এ মন্তব্য করেন।
এসময় সিসিক মেয়র আরও বলেন, সিলেটসহ সমগ্র বাংলাদেশ বিশ্ববাসীর কাছে এখন সাম্প্রদায়িক সম্প্রতির এক উজ্জ্বল দৃষ্টান্ত। এখানে সকল ধর্মের মানুষ মিলেমিশে দীর্ঘদিন থেকে বসবাস করে আসছে। সাম্প্রদায়িক সম্প্রতির অক্ষুন্ন রেখে ‘ধর্ম যার যার-রাষ্ট্র সবার’ এই আদর্শে সকলে এক যোগে দেশ গড়ার কাজ করতে হবে।
তিনি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এবং এগিয়ে যাবেই। বঙ্গবন্ধুর সোনার বাংলায় কোনো সন্ত্রাসবাদ, সাম্প্রদায়িক গোষ্ঠী বা অপশক্তির কোন স্থান নেই। তিনি আগমীর শান্তি ও উন্নয়ন তথা স্মার্ট বাংলাদেশ গড়ার অভিযাত্রায় দেশপ্রেমিক সকল মানুষকে স্ব স্ব অবস্থানে ঐক্যবদ্ধ থাকারও আহ্বান জানান।
এসময় বিশিষ্ট সমাজ সেবক দিবাকর ধর রাম, পূজা উদযাপন পরিষদ সিলেট মহানগর সাধারণ সম্পাদক চন্দন দাশ, মহানগর আওয়ামী লীগ ১৪ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক এড বিজয় কুমার দেব বুলু,  ধনেশ দেব, দিপক ঘোষ, স্বপন কর্মকার, শ্যামল রায়, অজয় পাল অংশুমান দত্ত অঞ্জন, উত্তম ঘোষ, যিশু কৃষ্ণদেব জনি, নিরঞ্জন চন্দ্র চন্দ, হারাধন দেব প্রভাষসহ মন্দির পরিচালনা কমিটির সকল সদস্য সহ বিপুল সংখ্যক ভক্তনুরাগী উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button