রেড রক ফিয়েস্টা সিজন ৪ এর আয়োজনে যারা থাকছে

রাশেদুল ইসলাম :
আর মাত্র ক’দিন পরেই বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামে নগরীর স্বনামধন্য ইভেন্ট প্ল্যানার ও ম্যানেজমেন্ট কোম্পানীর রেড কার্পেটের আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে বছরের সর্বশেষ জমকালো কনসার্ট ইভেন্ট রেড রক ফিয়েস্টা সিজন ৪।
টানা ৪র্থ বারের মতো দিনব্যাপী এবারের কনসার্ট ইভেন্টটিতে জাতীয় ও স্থানীয় প্রায় ১৫টি ব্যান্ড অংশগ্রহণ করবে। অংশগ্রহণকারী ব্যান্ডগুলো হলো ব্ল্যাক, মেকানিক্স, বে অফ বেঙ্গল, রেডিওএকটিভ, তীরন্দাজ, স্টোন, পাওয়ার অফ গ্রাউন্ড, মেট্রিকাল, আইওনিক বন্ড, উন্মাদ, মাই থার্টি ফার্স্ট ডিমেরিট, থাউজ্যান্ড ডাইস, দ্যা ক্যাপসিকাম, ফিউজ ও ক্র‍্যাকড।
আয়োজক কর্তৃপক্ষ থেকে এবারের কনসার্ট ইভেন্টটিকে প্রয়াত ব্যান্ডশিল্পী আইয়ুব বাচ্চুকে উৎসর্গ করা হবে বলে জানানো হয়। আরো জানানো হয় অংশগ্রহণকারী প্রতিটি ব্যান্ড আইয়ুব বাচ্চুর একটি গান গেয়ে বা বাদ্যযন্ত্র বাজানোর মাধ্যমে তার প্রতি শ্রদ্ধাঞ্জলি দেয়া হবে।
“ট্রিবিউট টু এবি” এই শিরোনামে এবারের আয়োজনে স্পন্সরকৃত প্রতিষ্ঠানগুলো হলো দৈনিক আজাদী, ওয়েল ফুড, পিএইচপি অটোমোবাইলস লিঃ, পাঠাও বাংলাদেশ লিঃ, দ্যা লন্ড্রী বয়, দি ডেকর, সাউন্ডট্র‍্যাক, জায়ান্ট কনসেপ্ট, কর্ণফুলী লাইটিংস, হ্যালো চিটাগাং, ড্যাজেল, ফটোস্ন্যাপ, আরটিভি, রেডিও ফুর্তি, হাইডআউট লাউঞ্জ, ডুডল ও বাংলাদেশি ব্যান্ড মিউজিক ফ্যানস কম্যুনিটি।
আগামী ১০ই নভেম্বর সিজেকেএস জিমনেশিয়াম মাঠে সকাল ১১টা হতে রাত ৯টা পর্যন্ত অনুষ্ঠিতব্য কনসার্ট ইভেন্টটিতে টিকেটের মূল্য রাখা হয়েছে মাত্র ২০০ টাকা যা নগরীর ১৫টি আউটলেটে পাওয়া যাচ্ছে। (ইভেন্ট লিংক : https://www.facebook.com/events/341915229890701/?ti=cl)

On Sun, 4 Nov 2018 12:17 pm Rasheul Islam <rashedulislam.nubd@gmail.com wrote:
চট্টগ্রামে আবারো শুরু হতে যাচ্ছে রেড রক ফিয়েস্টা সিজন ৪

রাশেদুল ইসলাম:
চট্টগ্রামের স্বনামধন্য ইভেন্ট প্ল্যানার ও ম্যানেঞ্জমেন্ট কোম্পানী রেড কার্পেট টানা চতুর্থবারের মতো আয়োজন করতে যাচ্ছে প্রতিষ্ঠানটির সিগনেচার ইভেন্ট খ্যাত দিনব্যাপী কনসার্ট ইভেন্ট “রেড রক ফিয়েস্টা সিজন ৪”।
সদ্য প্রয়াত বিখ্যাত সংগীত শিল্পী ও বন্দরনগরীর কৃতি সন্তান আইয়ুব বাচ্চুকে সম্মানসূচক উৎসর্গের মাধ্যমে এবারের সিজনকে “ট্রিবিউট টু এবি” নামেও উদযাপন করা হবে বলে জানান আয়োজক প্রতিষ্ঠানটির চেয়ারম্যান এবং তীরন্দাজ ব্যান্ডের লিড ভোকালিস্ট আবু বকর শাহেদ (শান)।
তিনি আরো জানান, আগামী ১০ই নভেম্বর চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামের পাশে সিজেকেএস জিমনেশিয়াম মাঠে অনুষ্ঠিতব্য এই কনসার্ট ইভেন্টে প্রায় ১৩টি জাতীয় ও স্থানীয় ব্যান্ড অংশগ্রহণ করবে যা দেশের সঙ্গীত জগতে বরাবরের মতোই এক মাইলফলক হিসেবে থাকবে।
প্রায়ই সব জনপ্রিয় ব্যান্ডকে একই মঞ্চে দেখা ও তাদের গান শোনার জন্য অধীর আগ্রহে সারাবছর মুখিয়ে থাকা চট্টগ্রামের তরুণ সমাজের বহুল প্রত্যাশিত এই কনসার্ট ইভেন্টটি সকাল ১১টা থেকে শুরু হয়ে রাত ৯টা পর্যন্ত চলবে। ইভেন্টের জনপ্রিয়তার কথা মাথায় রেখে দর্শকদের জন্য এই ইভেন্টের টিকেটের মূল্য রাখা হয়েছে মাত্র ২০০ টাকা।
উল্লেখ্য, ২০১৩ সালে হওয়া জনপ্রিয় ও নিয়মিত বাৎসরিক এই ইভেন্টটি পর্যায়ক্রমে ২০১৪ ও সর্বশেষ ২০১৭ সালে অনুষ্ঠিত হয় যা ব্যান্ডপাগল অনলাইন ও অফলাইন শ্রোতা ও ভক্তদের মাঝে ব্যাপক সাড়া ফেলে।
Print Friendly, PDF & Email