চোট কাটিয়ে ইন্টারের বিপক্ষেই মাঠে ফিরছেন মেসি

বেশিদিন হয়নি। সপ্তাহ তিনেক আগে লা লিগায় সেভিয়ার বিপক্ষে ম্যাচ খেলতে গিয়ে হাতের হাড় ভেঙেছিল লিওনেল মেসি। তবে সমর্থকদের দুশ্চিন্তা দূর করে খুব দ্রুতই অনুশীলনে ফিরেন বার্সা সুপারস্টার। এবার মাঠে নামার প্রস্তুতিও নিচ্ছেন তিনি।

বার্সেলোনার পরবর্তী ম্যাচেই ইনফর্ম লুইস সুয়ারেজের সঙ্গে আক্রমণভাগে দেখা যাওয়ার সম্ভাবনা রয়েছে মেসিকে। ১০ নভেম্বর চ্যাম্পিয়ন্স লিগে যে ম্যাচে বার্সার প্রতিপক্ষ ইন্টার মিলান।

মিলানের উদ্দেশ্যে যাত্রা করা বার্সেলোনা দলের সঙ্গে আছেন মেসিও। যদিও এখন পর্যন্ত তিনি মেডিকেল স্টাফের কাছে থেকে ছাড়পত্র পাননি আর্জেন্টাইন খুদে জাদুকর। তবে মিলানের বিপক্ষে খেলা একপ্রকার নিশ্চিত তার।

মেসি চোটে পড়ার পর বার্সেলোনা তিনটি ম্যাচ খেলেছে। ইন্টার মিলান, রিয়াল মাদ্রিদ আর রায়ো ভলকানোর বিপক্ষে ম্যাচ তিনটিতে বার্সা শুধু জিতেছে বললে ভুল হবে, আসলে এই দলটি অতিমাত্রায় মেসি নির্ভর-সমালোচকদের এমন কথার জবাবও দিয়ে দিয়েছে আরনেস্তো ভালভার্দের শিষ্যরা।

মেসির অনুপস্থিতিতে আক্রমণভাগে মূল দায়িত্বটা পালন করেছেন উরুগুইয়ান স্ট্রাইকার লুইস সুয়ারেজ। লিগের দুই ম্যাচে পাঁচ গোল করেছেন তিনি।

নেইমার প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) চলে যাওয়ার পর এই সুয়ারেজ আর মেসির উপরই দাঁড়িয়ে আছে বার্সেলোনা। ওই সময়ের পর থেকে তারা দুজন মিলে ৯৭টি গোল করেছেন, যা কিনা ২০১৭ সালের গ্রীষ্ম মৌসুমে করা বার্সার মোট গোলের ৫৪ ভাগ।

Print Friendly, PDF & Email