দীপিকাকে ২৫ লাখ টাকার মঙ্গলসূত্র পরাবেন রণবীর

হাতে আর মাত্র কয়েক দিন বাকি, তারপরই সাত পাকে বাঁধা পড়ছেন রণবীর-দীপিকা। আগামী ১৪ ও ১৫ নভেম্বর ‘দীপবীর’র বিয়ে উপলক্ষে আপাতত মেতে রয়েছে বি-টাউন। বিয়ের দিন দীপিকা কী গহনা পরবেন তা নিয়েও চলছে নানা গুঞ্জন।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের খবরে জানা গেছে, বিয়েতে এক কোটি রুপির গহনা কিনেছেন দীপিকা। শুধু তাই নয়, বিয়েতে রণবীর দীপিকাকে যে মঙ্গলসূত্র পরাবেন তার দামই প্রায় ২৫ লাখ টাকা! সম্প্রতি গহনা কিনতে মুম্বাইয়ের আদ্ধেরিতে অবস্থিত একটি জুয়েলারি দোকানে গিয়েছিলেন দীপিকা ও তার মা। সেখান থেকে প্রায় এক কোটি টাকার সোনার গয়না কেনেন তারা। এই দোকান থেকেই ২৫ লাখ টাকা মূল্যের একটি মঙ্গলসূত্র কিনেছেন দীপিকা। এ ছাড়া রণবীর সিংয়ের জন্য একটি চেইনও কিনেছেন ‘পদ্মাবত’ খ্যাত অভিনেত্রী।

দীপিকা যখন ওই দোকানে কেনাকাটা করছিলেন তখন বাইরে তার অগনিত ভক্ত ভিড় জমান। এত ব্যস্ততার মাঝেও ভক্তদের হাত নেড়ে শুভেচ্ছা জানাতে ভোলেননি তিনি।

এদিকে শেফের সঙ্গে রণবীর-দীপিকার ব্যতিক্রমধর্মী এক চুক্তি নিয়ে ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে। চুক্তি অনুযায়ী, এই তারকা জুটির বিয়েতে যা যা রান্না করা হবে ভবিষ্যতে আর কোনো অনুষ্ঠানে তিনি (শেফ) তা কখনই রান্না করতে পারবেন না।

বিভিন্ন সময় বলিপাড়ায় রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রেম ও বিয়ের গুঞ্জন চাউর হয়েছে। প্রায় ছয় বছর লুকোচুরি শেষে গত ২১ অক্টোবর বিয়ের তারিখ ঘোষণা করেন রণবীর-দীপিকা।

আগামী ১৪ ও ১৫ নভেম্বর হবে বিয়ের আনুষ্ঠানিকতা। ইতালির লেক কোমোতে হবে আলোচিত এ জুটির বিয়ে। সেখানে তাদের দুই পরিবারের সদস্যদের পাশাপাশি থাকবেন বলিউডের অনেক তারকা।

Print Friendly, PDF & Email