ব্যাংকের বর্তমান সফলতার মাঝে সেতুবন্ধন দৃঢ় করতে জেলা শহরের শাখা পরিদর্শন

 

গ্রাহকদের চাহিদা আর ব্যাংকের বর্তমান সফলতার মাঝে সেতুবন্ধন দৃঢ় করতে জেলা শহরের শাখা পরিদর্শন করছেন দি ফারমার্স ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ এহসান খসরু।

জেলা শহরগুলোতে গ্রাহক সেবা বৃদ্ধির লক্ষ্যে নিয়মিত রাজধানীর বাইরের শাখা পরিদর্শন করছেন দি ফারমার্স ব্যাংক লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মো: এহসান খসরু। তারই ধারাবাহিকতায় তিনি ৭ নভেম্বর দেশের বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের কেরানীহাট ও লোহাগড়া এবং ৮ নভেম্বর খাতুনগঞ্জ শাখা পরিদর্শন করেন। এ সময় গ্রাহক, ব্যাংকের কর্মকর্তা ও স্থানীয়দের সঙ্গে মত বিনিময় করেন জনাব মো: এহসান খসরু । এ সময় তিনি গ্রাহক সন্তুষ্টিকে সর্বোচ্চ গুরুত্ব দেয়ার জন্য ব্যাংক কর্মকর্তাদের নির্দেশ দেন।

দি ফারমার্স ব্যাংক লিমিটেড প্রাতিষ্ঠানিক মালিকানাধীন একটি ব্যাংক। ব্যাংকটির ৬০ শতাংশের বেশি শেয়ারের মালিক সোনালী, জনতা, অগ্রণী, রূপালী ও ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ (আইসিবি)। এ ব্যাংকটিকে ৭১৫ কোটি টাকা মূলধন সহায়তা দিয়েছে রাষ্ট্রায়ত্ব চার ব্যাংক ও এক আর্থিক প্রতিষ্ঠান। তাই দি ফারমার্স ব্যাংক লিমিটেড-এ বিনিয়োগ অত্যন্তু সুরক্ষিত।

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মো: এহসান খসরু বলেন, সম্পূর্ণভাবে ঘুরে দাড়িয়েছে ব্যাংকটি। বর্তমানে সুনির্দিষ্ট লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছে। পুরো ব্যাংক ব্যবস্থাপনায়ও পরিবর্তন এসেছে বড় ধরণের। কোনো গ্রাহক এখন আর ব্যাংক থেকে ফেরত যাচ্ছেন না। বাড়ানো হয়েছে সেবার মানও। ত্রুটি মুক্ত করতে হাতে নেয়া হয়েছে মেগা পরিকল্পনা। সল্প সময়ের মধ্যে আধুনিক ব্যাংকিং ব্যবস্থা নিয়ে হাজির হবে আমানতকারীদের সামনে। ইতোমধ্যে গ্রাহকরা ব্যাংকমুখী হয়েছেন। লেনদেনের পরিমানও ক্রমেই বেড়ে চলেছে।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, গ্রাহকদের কাছে নিরাপদ ব্যাংক হওয়াই তাঁর এবং পরিচালনা পর্ষদের লক্ষ্য। দ্রুতই বাড়ছে ব্যাংকের ডিপোজিট। এছাড়া গ্রাহকদের স্বার্থে অনলাইন সুবিধা, দ্রুত সেবা, বিশ্বস্ততা, নির্ভরতাসহ ব্যাংকিংয়ের আরো নানা সুবিধা নিয়ে কাজ করে যাচ্ছে দি ফারমার্স ব্যাংক লিমিটেড। এরই মধ্যে দি ফারমার্স ব্যাংক লিমিটেড নতুন নতুন প্রোডাক্ট চালু করেছে, যা গ্রাহকের চাহিদার একটি ব্যাপক অংশ পূরণ করবে। এই সময় গ্রাহকদের বিভিন্ন প্রশ্নের সন্তোষজনক উত্তর দেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মো: এহসান খসরু।

এর আগে, ২৫ অক্টোবর তিনি কুমিল্লার বিবিরবাজার ও কুমিল্লা শাখা পরিদর্শন করেন। এ ছাড়া চাঁদপুরের সুজাতপুর, নারায়ণপুর, চাঁদপুর, গ্রিতকালিন্দিয়া, হাজীগঞ্জ, রহিমানগর বাজার ও কচুয়া শাখাও পরিদর্শন করেছেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো: এহসান খসরু।

Print Friendly, PDF & Email