চট্টগ্রামে যাত্রা শুরু এ.কে.এস ফার্মেসী : মেডিকেল কলেজ ও ইপিজেড শো-রুম” উদ্ভোধন সপ্তাহে ৭ দিন সেবা দেয়া হবে প্রতিটি ফার্মেসী আজ থেকে শো-রুম দুটি ২৪ ঘণ্টাই খোলা থাকবে

বার্তা প্রেরক–হোসেন বাবলf/13/11/18

বন্দর নগরী চট্টগ্রামে এ.কে.এস ফার্মেসীর দুটি নতুন শো-রুম উদ্বোধন করেন একেখান গ্রুপের ছিলেন একে এস খান ফার্মাসিউটি ক্যালস লি: ম্যানেজিং ডিরেক্টর শ্যামানজার শ্যামা খান এবং সিইও সালেহ মুজাহিদ, মেডিকেল ডাইরেক্টর ডা. নওশাদ আহমেদ খান এবং এক্সিকিউটিভ ডাইরেক্টর জোবেদা আকতার, একেএসফার্মেসীর ম্যানেজার (সাপ্লাই চেইন) মশিউর রহমান, ম্যানেজার (অপারেশন) সুব্রত চৌধুরী এবং ম্যানেজার (বিজনেস ডেভোলপমেন্ট)ফয়জুর মোহাম্মদ ফয়সাল।
বানিজ্যিক রাজধানী চট্টগ্রামে স্বনামধন্য একেএস ফার্মেসীর দুটি শোরুম উদ্বোধন হয়েছে। একেএস ফার্মেসীর পক্ষ থেকে জানানো হয় বন্দরনগরীর কেবি ফজলুল কাদের রোডে চট্টগ্রাম মেডিকেল কলেজের সামনে পঞ্চম শো-রুম এবং চট্টগ্রাম ইপিজেডের মাইলের মাথা- ফ্রি পোর্ট রোডে ষষ্ঠ শাখা উদ্ভোধন করা হয়।

বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানে একেএস ফার্মেসীর পক্ষ থেকে জানানো হয়,এটিএকটি মডেল ফার্মেসী চেইন। ওষুধের গুণগত মান ঠিক রাখতে একেএস ফার্মেসী সরাসরি ফার্মাসিউটিক্যাল কোম্পানী থেকে ওষুধ সরবরাহ করে থাকে।

তাই ভেজাল হওয়ার সম্ভাবনা নেই।এখানে ডেট এক্সপায়ার কোনো ওষুধ বিক্রয় করা হবেনা। এছাড়াও ওষুধ প্রসাশন অধিদপ্তরের নিয়ম মেনে সঠিক ও নিয়ন্ত্রিত তাপমাত্রায় ওষুধ, ভ্যাকসিন ও ইনসুলিন সংরক্ষণ করা হয়। এছাড়াও গ্রাহকের সুবিধার জন্য লয়ালিটি কাডের মাধ্যমে থাকছে সারা বছর ডিসকাউন্ট সুবিধা।

সপ্তাহে ৭ দিন ২৪ ঘণ্টাই সেবা দেয়া হবে প্রতিটি শোরুম থেকে। আজ থেকে একেএস ফার্মেসরি দুটি শো-রুম খোলা থাকবে। চট্টগ্রাম মেডিকেল কলেজ ব্রাঞ্চ কেবি ফজলুল কাদের রোডএবং চট্টগ্রাম ইপিজেড ব্রাঞ্চ : হোসাইন কমপ্লেক্স, নিচতলা, চট্টগ্রাম।

Print Friendly, PDF & Email