চট্টগ্রাম চেম্বারের আয়োজনে ৩য়এসএমই ফেয়ার শনিবার থেকে শুরু হচ্ছে আন্তর্জাতিক ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) মেলার সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক:০৬ডিসেম্বর

চট্টগ্রামের বৃহত চিটাগাং চেম্বারের আয়োজনে ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের গ্রাউন্ড ফ্লোরে ৩দিন ব্যাপি এসএমই ফেয়ার শনিবার থেকে শুরু হচ্ছে। ৮-১০ডিসেম্বর প্রতিদিন সকাল ১০টা থেকে রাত্র ৮টা পর্যন্ত কোন টিকিট বিহীন উন্মুক্ত ভাবে মেলাই আসার কথা জানিয়েছেন চেম্বারের সভাপতি মাহাবুবুল আলম তার বক্তব্যে তুলে ধরেন।

আজ ৬ ডিসেম্বর সকাল ১১টায় ৩য় আন্তর্জাতিক ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) মেলার সংবাদ সম্মেলনে আরো জানান যে, ৮ডিসেম্বর শনিবার বিকেল ৩টায় এফবিসিসিআই’র সভাপতি মোঃ শফিউল ইসলাম প্রধান অতিথি থেকে ৩দিন ব্যাপি এসএমই ফেয়ারের উদ্বোধন করবেন। এছাড়া সরকারী-বেসরকারী উর্ধ্বতন কর্মকর্তা,সুশীল সমাজের নেতৃবৃন্দ,্িশক্ষাবিদ ও চট্টগ্রামের বিভিন্ন সংগঠক উপস্থিত থাকবেন।

বৃহস্পতিবার সকালে এসএমই মেলা উপলক্ষে সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন-চট্টগ্রাম চেম্বারের সি:সহ-সভাপতি মোঃ নুরুন নেওয়াজ সেলিম,সহ-সভাপতি সৈয়দ জামাল আহম্মদ,পরিচালক অহিদ সিরাজ স্বপন,অন্জন সরকার সহ চেম্বারের উর্ধ্বতন কর্মকতা বৃন্দ।

Print Friendly, PDF & Email