চট্টগ্রামশীর্ষ নিউজ

জামিনে এসে বাদীকে হত্যার হুমকি আসামিদের, থানায় জিডি

চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রাম কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটায় যুবকের হাত বিছিন্ন করা মামলার ৪ আসামি জামিনে এসে বাদির পরিবারকে হুমকি দিচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এতে প্রাণনাশের হুমকিতে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন বাদীর ভাই মো. হাসান। মঙ্গলবার দুপুরে সিএমপির কর্ণফুলী থানায় তিনি জিডি করেন। যার জিডি নং -৫৬৮।

ভুক্তভোগী মো. হাসান জানান, কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড খোয়াজনগরে তাদের বাড়ি। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত (১৩ ফেব্রুয়ারি) তার আপন ছোট ভাই মো. হোসেনের হাত বিছিন্ন করে আসামিরা। পরে তার বোন বাদী হয়ে ৬ জনকে আসামি করে থানায় মামলা করেন।

মো. হাসান বলেন, ‘মামলার আসামিদের মধ্যে সাহাবুদ্দিন, মো. নাজু, মামুন, ইকবালসহ ৪ জন সম্প্রতি হাইকোর্ট থেকে জামিনে এসেছেন। আসামিরা এখন মামলা তুলে নিতে চাপ দিচ্ছেন। রাজি না হওয়ায় তারা হাসানের পরিবারকে হত্যার হুমকি দিচ্ছেন।’

জিডি ও হুমকির বিষয়ে জানতে অভিযুক্তদের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও ফোন রিসিভ না করায় বক্তব্য পাওয়া যায়নি।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো. দুলাল মাহমুদ বলেন, বাদীর পরিবারকে হুমকি দেয়ার বিষয়ে থানায় জিডি হয়েছে। তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ, গত ১৩ ফেব্রুয়ারী সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে চরপাথরঘাটা খোয়াজনগর গ্রামের দীঘিরপাড় এলাকার তিন রাস্তার মোড়ে হামলাকারীরা মো. হোসেন নামের এক যুবককে হত্যার উদ্দেশে কুপিয়ে হাত বিচ্ছিন্ন করে এবং তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করেন। আহত মো. হোসেন কর্ণফুলীর চরপাথরঘাটা ইউনিয়ন খোয়াজনগর গ্রামের জাহাঙ্গীর মেম্বারের বাড়ীর মৃত মো. ইয়াছিনের ছেলে

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button