Download WordPress Themes, Happy Birthday Wishes

সিজেকেএস-ইস্পাহানি কর্পোরেট টি-২০ ক্রিকেট শনিবার শুরু হচ্ছে

ক্রীড়া প্রতিবেদনঃ১২জানুযারী
৩য় বারের মত চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় সিজেকেএস-ইস্পাহানি কর্পোরেট টি-টোয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্ট-২০১৯ আয়োজনের প্রাক্কালে এ সংবাদ সম্মেলন ১০জানুযারী বিকেলে অনুষ্ঠিত হয়।
স্থানীয় ক্রিকেট ও ক্রিকেট খেলোয়াড়দের মানোন্নয়ন ও দক্ষ খেলোয়াড় হিসেবে তৈরিতে এ টুর্ণামেন্ট গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। ইতোমধ্যে এ টুর্ণামেন্টকে ঘিরে দলগুলো ও চট্টগ্রামের ক্রীড়ামোদীদের মধ্যে বেশ উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে। ১২ জানুয়ারী টুর্ণামেন্ট চট্টগ্রাম এম.এ.আজিজ স্টেডিয়ামে শুরু হতে যাচ্ছে।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ টুর্নামেন্টের উদ্বোধন করবেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্পন্সর প্রতিষ্ঠান ইস্পাহানী গ্রুপ অব কোম্পানীর চেয়ারম্যান জনাব মীর্জা সালমান ইস্পাহানি।
টুর্ণামেন্টেঅংশগ্রহণকারীকর্পোরেটদলসমূহঃ১চট্টগ্রামসিটিকর্পোরেশন,২ সায়ারা এগ্রো ফার্ম লি:৩ ইস্পাহানি গ্রুপ৪ এফ.এম.সি গ্রুপ

টুর্নামেন্ট সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পাদনের জন্য বাজেট নির্ধারণ করা হয় ৩,৭৭,৮০০/- (তিন লক্ষ সাতত্তর হাজার আটশত) টাকা। স্পন্সর প্রতিষ্ঠান ‘ইস্পাহানী গ্রুপ অব কোম্পানিজ’ ৩,০০,০০০/- (তিন লক্ষ) টাকা প্রদান করেন। তজ্জন্য ‘ইস্পাহানী গ্রুপ অব কোম্পানিজ’ এর চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট সকলকে সিজেকেএস এর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলকে ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা এবং রানার্স আপ দলকে ৩০,০০০/- (ত্রিশ হাজার) টাকা প্রাইজমানি প্রদান করা হবে।
সরাসরি ডাবল লীগ পদ্ধতিতে টুর্নামেন্টের ম্যাচসমূহ অনুষ্ঠিত হবে। সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী ২টি দল ফাইনাল খেলায় উত্তির্ণ হবে। ১ম পর্বের ম্যাচ সমূহ যদি টাই হয় তবে উভয় দল ১ পয়েন্ট করে অর্জন করিবে এবং শুধুমাত্র ফাইনাল ম্যাচ টাই হলে সুপার উভারের মাধ্যমে জয়-পরাজয় নির্ধারণ করা হবে। প্রতিটি দল মোট ১৫ জন খেলোয়াড় রেজিষ্ট্রেশন করিতে পারিবে। শুধু মাত্র সদ্য সমাপ্ত সিজেকেএস প্রিমিয়ার লীগ ও গত বছরের ১ম বিভাগ ক্রিকেট লীগের চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়রা এই টুর্নামেন্টে অংশগ্রহণ করিতে পারবে। টুর্নামেন্টের সকল খেলা চট্টগ্রাম এম.এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করবে চট্টগ্রাম সিটি কর্পোরেশন বনাম এফ.এম.সি গ্রুপ।
সার্বিক সহযোগিতা ও গঠনমূলক পরামর্শ যেমন আমাদের কাজ করার গতি ও শক্তি যোগায়, তেমনি এই টুর্নামেন্টের ব্যাপক প্রচার ও সফলতা অর্জনে অতীতের মত সহায়ক হবে, এই আশাবাদ ব্যক্ত করে সকলকে আবারও ধন্যবাদ জানিয়ে শেষ করছি।

উপস্থিতি: প্রেস ব্রিফিং এর লিখিত বক্তব্য পাঠ করেন সিজেকেএস নির্বাহী সদস্য ও ক্রিকেট কমিটির সম্পাদক একেএম আবদুল হান্নান আকবর। এসময় উপস্থিত ছিলেন সিজেকেএস সহ-সভাপতি মোঃ হাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, সিজেকেএস নির্বাহী সদস্য ও ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব দিদারুল আলম চৌধুরী, সিজেকেএস নির্বাহী সদস্য আলহাজ্ব আবুল হাশেম, মোহাম্মদ ইউসুফ, সিজেকেএস কাউন্সিলর ও ক্রিকেট কমিটির যুগ্ম সম্পাদক শওকত হোসাইন, স্পন্সর প্রতিষ্ঠান ইস্পাহানী গ্রুপ অব কোম্পানীর সিনিয়র বিভাগীয় ব্যবস্থাপক সৈয়দ মোহাম্মদ সাদিক এবং কর্পোরেট এ্যাফিয়ার্স ম্যানেজার এস.এম. আবদুল্লাহ-আল-মামুন, সিজেকেএস কাউন্সিলর আকতারুজ্জামান, মকসুদুর রহমান বুলবুল, প্রবীণ কুমার ঘোষ, প্রমূখ।

Print Friendly, PDF & Email