Download WordPress Themes, Happy Birthday Wishes

বাহুবলী নির্মাতার গডফাদারে অমিতাভ-শাহরুখ

হলিউডে ১৯৭২ সালে মুক্তি পায় মার্লন ব্রান্ডো ও আল পাচিনো অভিনীত ছবি ‘গডফাদার’। দারুণ সাড়া জাগানিয়া সেই সিনেমার রিমেক করতে চলেছেন ‘বাহুবলী’খ্যাত পরিচালক এস এস রাজামৌলি। সম্প্রতি এই ছবির প্রযোজনা সংস্থা প্যারামাউন্ট পিকচার্স-এর কাছ থেকে ছবির স্বত্বও কিনে নিয়েছেন তিনি।

হিন্দি ছবিতে ‘গডফাদার’-এর প্রভাব নতুন নয়। বেশ কিছু ক্রাইম-থ্রিলার ছবিতেই এর গল্প ও চরিত্রের ছায়া দেখা গেছে। তবে এবার হতে চলেছে এই ছবির সরাসরি রিমেক। সেখানে গল্পের কোনো পরিবর্তন হচ্ছে না। ছবির সময়কালও একই থাকছে। শুধু পাল্টেছে ছবির প্রেক্ষাপট।

নিউইয়র্কের জায়গায় এই রিমেক ছবির প্রেক্ষাপট হয়ে উঠবে মুম্বাই শহর ও তার অন্ধকার জগৎ। আপাতত ছবির নাম ঠিক হয়েছে ‘বড়া’।

হিন্দি ছবির দর্শকের জন্য সুখবর হলো ছবিটিতে একসঙ্গে অভিনয় করবেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন ও বলিউড বাদশাহ শাহরুখ খান। রাজমৌলি নিজেই ঘোষণা দিয়েছেন এই দুই অভিনেতার নাম।

অমিতাভ বচ্চনের অন্যতম প্রিয় ছবির তালিকায় রয়েছে এই ‘গডফাদার’। ছবিতে আল পাচিনো অভিনীত মাইকেল কর্লিয়নের ভূমিকায় অভিনয় করবেন শাহরুখ খান। আর মার্লিয়নের বাবা ভিটো কর্লিয়নের ভূমিকায় অভিনয় করবেন অমিতাভ বচ্চন। এই চরিত্রে মূল ছবিতে অভিনয় করেছিলেন মার্লন ব্রান্ডো। এই ছবির শুটিং শুরু হবে আগামী বছরের মাঝামাঝি।

এর আগে অমিতাভ বচ্চন ও শাহরুখ খানকে একসঙ্গে দেখা গিয়েছিল ‘মহব্বতে’, ‘কাভি খুশি কাভি গম’, ‘ভুতনাথ’ ইত্যাদি ছবিতে। এখন দেখার পালা মাফিয়া পরিবারের বাবা ও ছেলের চরিত্রগুলো অমিতাভ ও শাহরুখের অভিনয়ে কেমন জমে ওঠে।

Print Friendly, PDF & Email