Download WordPress Themes, Happy Birthday Wishes

লিভারপুলকে টপকে টেবিলের শীর্ষে ম্যান সিটি

প্রথমার্ধের অতিরিক্ত যোগ করা সময়ে এক গোল, দ্বিতীয়ার্ধের অতিরিক্ত যোগ করা সময়ে আরেক গোল- এভারটনের মাঠে এ দুই গোলের জয়েই ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষস্থানে উঠে এসেছে ম্যানচেস্টার সিটি।

সোমবার রাতে দুর্বল ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল লিভারপুল। তাতেই জেগেছিল ম্যান সিটির শীর্ষে ওঠার সম্ভাবনা। সে সুযোগ কাজে লাগিয়েছে পেপ গার্দিওলার শিষ্যরা।

এভারটনকে ২-০ গোলে হারিয়ে এখন পয়েন্ট টেবিলের এক নম্বর স্থানে রয়েছে ম্যান সিটি। দলকে শীর্ষে ওঠানো জয়ে গোল দুইটি করেছেন আয়মেরিক লাপোর্তে এবং গ্যাব্রিয়েল হেসুস।

প্রতিপক্ষের মাঠে অতিথি হয়ে খেলতে গিয়ে লিড পেতে অপেক্ষা করতে হয়েছে প্রথমার্ধের পুরো ৪৫ মিনিট এবং তার পরে যোগ করা ২ মিনিট পর্যন্ত। ডেভিড সিলভার ফ্রি-কিক থেকে দারুণ এক হেডে জালের ঠিকানা খুঁজে নেন ফরাসি ডিফেন্ডার লাপোর্তে।

দ্বিতীয়ার্ধেও গোল পেতে অপেক্ষা করতে হয় অতিরিক্ত যোগ করা সময় পর্যন্ত। এবার বল বানিয়ে দেন আরেক মিডফিল্ডার কেভিন ডি ব্রুইন। নিখুঁত ফিনিশিংয়ে দলকে ২-০ গোলের জয় এনে দেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড লাপোর্তে।

এ জয়ের পর ২৬ ম্যাচে ২০ জয় ও ২ দুই ড্রয়ে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে সিটি। এক ম্যাচ কম খেলা লিভারপুল সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে দ্বিতীয় স্থানে নেমে গেছে। ২৫ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে টটেনহ্যাম হটস্পার।

Print Friendly, PDF & Email