Download WordPress Themes, Happy Birthday Wishes

পুরনো ঠিকানা বার্সেলোনায় নেইমার

আবারও বার্সেলোনায় ফিরলেন নেইমার। তবে কি প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) ছেড়ে পুরনো ক্লাবে নাম লেখালেন আবার? না, তেমন কিছু নয়। আসলে পায়ের চিকিৎসার জন্য স্পেনের বার্সেলোনায় গিয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার।

মেটাটারসালের পুরনো চোটটা আবারও পেয়ে বসেছে নেইমারকে। ফরাসি কাপে গত মাসে স্ট্রাসবুর্গের বিপক্ষে খেলতে নেমে এই চোটে পড়েছেন পিএসজি ফরোয়ার্ড। যার জন্য চ্যাম্পিয়নস লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে পাওয়া যাবে না তাকে।

এদিকে, ২৭ বছর বয়সী এই তারকাও বসে নেই। চিকিৎসার জন্য ছুটে গেছেন পুরনো ঠিকানায়। শুক্রবার বিকেলে বার্সেলোনা বিমানবন্দরে নামেন নেইমার।

এ সময় নেইমারের কালো রঙের হুডি, মাথায় টুপি এবং চোখে সানগ্লাস পড়া ছিল। তবে মনটা বোধ হয় একদমই ভালো ছিল না। গণমাধ্যমকর্মীরা কথা বলতে চাইলে এড়িয়ে যান পিএসজি তারকা।

চোট পাওয়ার পর পিএসজিতে প্রাথমিক স্ক্যান করা হয়েছে নেইমারের। তবে উন্নত চিকিৎসার জন্য স্পেনে উড়াল দিয়েছেন তিনি। বার্সেলোনাতেই চিকিৎসা চলবে।

চিকিৎসকরা জানিয়েছেন, নেইমারের এই সমস্যায় আপাতত সার্জারির দরকার পড়বে না। তবে আগামী ১০ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে।

Print Friendly, PDF & Email