Download WordPress Themes, Happy Birthday Wishes

আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় যুবলীগ কর্মী গ্রেফতার

 

পাবনায় মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা মুস্তাফিজুর রহমান সেলিম হত্যার ঘটনায় আরজু বিশ্বাস (৪৫) নামে যুবলীগ কর্মীকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার দুপুরে ঈশ্বরদী থানায় আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্য জানান তারা। রবিবার দিবাগত গভীর রাতে ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের রূপপুর বিবিসি বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ সময় তার নিকট থেকে থাকা একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগজিন উদ্ধার করেছে পুলিশ। তিনি ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের এমদাদুল হক টুলু বিশ্বাসের ছেলে ও পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনাম বিশ্বাসের ভাতিজা এবং ঈশ্বরদী উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম। তিনি বলেন, রবিবার দিবাগত রাতে নিজ বাড়ি থেকে তাকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি অনেক চমকপ্রদ তথ্য দিয়েছেন। তদন্তের স্বার্থে তা প্রকাশ করা হচ্ছে না। তবে আমরা নিশ্চিত কারা এই হত্যাকাণ্ডের সাথে জড়িত আমরা মোটামুটি নিশ্চিত হয়েছি।

উল্লেখ্য, গত ৬ ফেব্রুয়ারি রাত ১০টার সময় পাকশীতে নিজ বাড়ির গেটে দুর্বৃত্তরা গুলি করলে আহত হন মুস্তাফিজুর রহমান সেলিম। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

Print Friendly, PDF & Email