Download WordPress Themes, Happy Birthday Wishes

” নাজির পাড়ায় পতেঙ্গা আইডিয়াল স্কুলের” বার্ষিক ক্রীড়া ,সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন

ক্রীড়া সংবাদ:১০/০২/১৯ইং
নগরীর ৪১নং দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ডস্থ “পতেঙ্গা আইডিয়াল স্কুল “ বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান স্কুল সংলগ্ন মাঠে পতেঙ্গা আইডিয়াল ট্রাস্টের সভাপতি এস.এম দিদারুল আলমের সভাপতিত্বে ১০ফেব্রুয়ারী,রোববার সম্পন্ন হয়।
বিকেলে প্রধান অতিথি থেকে পুরস্কার বিতরণ করেন ৪১নং দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব ছালেহ আহমেদ চৌধুরী।বিশেষ অতিথি সী-বিচ দোকান ব্যবসায়ী সমিতির সভাপতি ও বিশিষ্ট শিক্ষানুরাগী মোঃওয়াহিদুল আলম(মাস্টার),সম্মানিত বিশেষ অতিথি পতেঙ্গা থানার ওসি তদন্ত গাজী ফয়জুল আরো বিশেষ অতিথি পতেঙ্গা আইডিয়াল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃওমর ফারুক(জয়)।
পুরস্কার বিতরণ সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন-সহকারী প্রধান শিক্ষক মোঃ রুবেল হোসাইন,সিনিয়ির শিক্ষক মোঃ সুমন হোসেন ।এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন- স্থানীয় সমাজসেবী ওশিক্ষা সংগঠক এস.এম জাহাঙ্গীর,মাওলানা এ.বি.এম মহিউদ্দিন,মোঃ সেলিম,অভিভাবক সদস্য আব্দুল্লাহ আল-মামুন,ক্রীড়া -সাহিত্য সংগঠক মুঃ বাবুল হোসেন বাবলা প্রমুখ।
প্রধান অতিথি কাউন্সিলর ছালেহ আহমেদ বলেন, সুশিক্ষার জন্য পাঠদান আবশ্যক, ছাত্র-ছাত্রীদের কে অর্পিত দায়িত্ব থেকে জ্ঞানদান করা শিক্ষক-শিক্ষিকাদের প্রতি দৃঢ় আহবান করেন।শিক্ষা অর্জন আর্দশ মানুষ হওয়ার। পরিচ্ছন্ন-শিক্ষাই পারে দেশ দশের কাজের সফলতা আনায়নের বাহন। তিনি অভিভাবকদের উদ্দেশ্য করে বলেন,পড়ালেখার পাশাপাশি ছেলে মেয়েদের ক্রীড়া-বিনোদনে উৎসাহ দিলে শিক্ষা আনন্দময় হবে।

Print Friendly, PDF & Email