Download WordPress Themes, Happy Birthday Wishes

বিনা টিকিটেই দেখা যাবে নতুন ছবি

অনেক দিন পরে আবারও অভিনয়ে ফিরেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী এষা দেওল। বিয়ের পর সংসার নিয়ে ব্যস্ত ছিলেন, সন্তানের মা হয়েছেন। এবার একটি চ্যালেঞ্জিং চরিত্র নিয়ে হাজির হতে যাচ্ছেন। তার ভক্তদের জন্য সুখবর হলো তার নতুন ছবিটি তারা দেখতে পারবেন টিকিট ছাড়াই।

অ্যাসরটেড মোশন পিকচার্স ও এসএসওয়ান এন্টারটেইনমেন্ট প্রযোজিত, রাম কমল মুখোপাধ্যায় এবং অভ্র চক্রবর্তী পরিচালিত ছবি ‘কেকওয়াক’ নামের একটি ছবিতে অভিনয় করেছে এই খ্যাতিমান নায়িকা।

আগামী ১৭ ফেব্রুয়ারি ভায়াকম নেটওয়র্কের টেলিভিশন চ্যানেল ‘রিশতে সিনেপ্লেক্স’-এ মুক্তি পাবে এই স্বল্পদৈর্ঘ্যের ছবিটি। এই প্রথম কোনও ভারতীয় স্বল্পদৈর্ঘ্যের ছবি মুক্তি পেতে চলেছে দেশের একটি প্রথম সারির মুভি চ্যানেলে। ওইদিন সন্ধ্যা ৬টায় ‘কেকওয়াক’ ছবিটি দেখা যাবে ওই চ্যানেলে এবং একই সঙ্গে ‘ভুট’ অ্যাপে।

এক পাঁচতারা হোটেলের মহিলা শেফকে কেন্দ্র করে এগিয়েছে ছবি কাহিনী। হঠাৎ ঘনিয়ে ওঠা পেশাগত ও ব্যক্তিগত জীবনের সঙ্কটের কীভাবে মোকাবিলা করে সে, সেই নিয়েই নির্মিত হয়েছে এই রুদ্ধশ্বাস ২৭ মিনিটের ছবিটি।

এষা দেওল ছাড়া এই ছবিতে আরও অভিনয় করেছেন তরুণ মালহোত্র এবং অনিন্দিতা বোস। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন শৈলেন্দ্র সায়ন্তী এবং গান গেয়েছেন রূপালী জগ্গা।

বহুদিন পরে ফেরা প্রসঙ্গে এষা বলেন, ‘রাম কমলের উপর আমার সম্পূর্ণ ভরসা ছিল। আমি জানতাম ও যেটা তৈরি করবে সেটা অসাধারণ কিছু একটা হবেই। আরও ভাল লাগছে যে দেশের এক নম্বর মুভি চ্যানেলে এই প্রথম কোনও স্বল্পদৈর্ঘ্য ছবি মুক্তি পাবে এবং সেটা আমার। আশা করি, দর্শকের ভাল লাগবে এই ছবিটি।’

অভ্র চক্রবর্তী বলেন, ‘এষা দেওলের মতো অভিনেত্রীর সঙ্গে কাজ করাটা একটি দারুণ অভিজ্ঞতা। প্রযোজক সংস্থাকে ধন্যবাদ, এই সুযোগ দেওয়ার জন্য।’

Print Friendly, PDF & Email