আঞ্চলিকসংগঠন সংবাদ

বোয়ালখালী মুন্সিপাড়ায় শানে গাওসে পাক ও জামে আওলিয়া কেরাম সম্মেলন ও সালাতু সালাম মাহফিল

সর্ব বাতিল থেকে মুক্ত থেকে মিথ্যা ও জুলুমের বিরুদ্ধে আদর্শিক সংগ্রাম এবং দ্বীন-মিল্লাত-মানবতার মুক্তি সাধনাই আওলিয়া কেরামের উত্তরাধিকার তথা ঈমানের পবিত্র কলেমার অঙ্গীকার গাওসে পাক ও জামিয়ে আওলিয়া কেরামের পথ পুনরুদ্ধার উপলক্ষে গত ১৪ই নভেম্বর রবিবার বোয়ালখালীর মুন্সিপাড়ায় সালাতু সালাম মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত মাহফিলে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্ট এবং ওয়ার্ল্ড হিউম্যানিটি রেভুলুশনের প্রধান উপদেষ্টা, বিশ্ববিখ্যাত আলেমে দ্বীন, পবিত্র কোরআন শরীফের তাফসীরকারক ও পবিত্র বোখারী শরীফের ব্যাখ্যাগ্রন্থ প্রণেতা, ২০২০ সালে ইসলামের সঠিক ধারার গবেষণায় গুরত্বপূর্ণ অবদানের জন্য রাষ্ট্রীয় একুশে পদক প্রাপ্ত, হাফেজ ক্বারী আল্লামা সৈয়দ সাইফুর রহমান নিজামী শাহ। বিশেষ মেহমান হিসাবে বক্তব্য রাখেন আল্লামা মুফতি রেজাউল কাওসার, বিশেষ মেহমান ছিলেন শাহিন হামিদ ইব্রাহিম, সোহেল মোহাম্মদ ইসলাম, এস এম সানাউল্লাহ, হাফেজ ক্কারী মাওলানা ফরিদুল আলম, ও অসংখ্য ওলামায়ে কেরাম ও ধর্মপ্রাণ জনসাধারণ এতে অংশগ্রহন করেন।
সম্মেলনে প্রধান মেহমান আল্লামা সৈয়দ সাইফুর রহমান নিজামী শাহ বলেন, সর্ব বাতিলের আঁধার থেকে মুক্তির দিশারী ও সংগ্রামের ধারক আওলিয়া কেরাম এবং সত্যের সংযোগ ও সত্যে অটলতা এবং ঈমানী বিশ্বস্ততার অগ্নিশিখা আওলিয়া কেরাম। তাঁরা বলেন, ইসলামের ছদ্মবেশধারী নবীদ্রোহী ওলীদ্রোহী খুনী সন্ত্রাসী বাতিল ফেরকা, নাস্তিক্যউদ্ভত বস্তুুবাদী মতবাদ ও মানবতাবিরোধী গোষ্ঠীবাদি স্বৈরতন্ত্র তথা কোন প্রকার বাতিল জালেম অপশক্তির সমর্থন করে আওলিয়া কেরামের অনুসারী তথা মুমিন হওয়া যায় না। বক্তারা আওলিয়া কেরামকে আল্লাহতাআলার উদ্দেশ্যে নূরে ইলাহী প্রাণাধিক প্রিয়নবীর প্রেমে প্রাণপণ উৎসর্গতার প্রদীপ হিসেবে উল্লেখ করে বলেন, কুফর জুলুমের স্বৈরদস্যুতা মুলুকিয়তের রূদ্ধতামুক্ত জীবন ও দুনিয়া খেলাফতে ইনসানিয়াতের দিশারী এবং প্রাণপ্রিয় আহলে বায়েত, মহামান্য খোলাফায়ে রাশেদীন, মহান মকবুল সাহাবায়ে কেরাম, সত্যের ইমামবৃন্দের উত্তরাধিকার আওলিয়া কেরাম। বক্তারা বলেন, সর্ব বাতিল থেকে পবিত্র হয়ে দয়াময় আল্লাহতাআলার সম্পর্কের মূল এবং সত্য ও মানবতার উৎস একমাত্র প্রাণাধিক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের হয়ে যাওয়া তথা ঈমানিয়াত এবং বাতিল জালিম অপশক্তির বিনাশী গ্রাস থেকে জীবন ও মানবতার সুরক্ষায় সত্য ও মানবতা ভিত্তিক সমাজ-রাষ্ট্র-বিশ্বব্যবস্থা খেলাফতে ইনসানিয়াত গড়ে তোলাই মহান আওলিয়া কেরামের শিক্ষা। বক্তারা দ্বীনের প্রকৃতধারা তথা আওলিয়া কেরামের নির্দেশিত পূর্ণাংগ পথের পূণরূজ্জীবন এবং মিল্লাত ও মানবতার স্বাধীনতার পূণরূদ্ধারে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button