Download WordPress Themes, Happy Birthday Wishes

কেমন জমবে চঞ্চল-মিম জুটি

দুজনই শোবিজের জনপ্রিয় মুখ। বিজ্ঞাপন-নাটক ও চলচ্চিত্র- তিন আঙিনাতেই তাদের মুগ্ধতা ছড়ানো পথচলা। দুজনে নাটকে জুটি হয়ে কাজও করেছেন।

তবে এবার প্রথম জুটি হলেন তারা ওয়েব সিরিজে। তারা হলেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। দুজনেই প্রথমবারের মতো ওয়েব সিরিজেও কাজ করছেন।

এর নাম ‘নীল দরজা’। ছয় পর্বের এই সিরিজের পরিচালক গোলাম সোহরাব দোদুল। গল্পও তার লেখা। তবে এর নাট্যরূপ দিয়েছেন সাজাহান সৌরভ। আজ রোববার, ১০ মার্চ থেকে ঢাকা ও মৌলভীবাজারের শ্রীমঙ্গলের বিভিন্ন জায়গায় সিরিজটির শুটিং শুরু হবে বলে নিশ্চিত করেছেন পরিচালক।

শুটিংয়ে অংশ নেবেন চঞ্চল ও মিম। তাদের সঙ্গে আরও থাকবেন ইন্তেখাব দিনার, শতাব্দী ওয়াদুদ, এ বি এম সুমনসহ অনেকেই। আলফা আই মিডিয়া লিমিটেডের ব্যানারে এটি নির্মাণ হবে।

ওয়েব সিরিজটি প্রসঙ্গে মিম বলেন, ‘সম্প্রতি গোলাম সোহরাব দোদুল ভাইয়ের পরিচালনায় ‘সাপলুডু’ নামের একটি ছবিতে কাজ করেছি। সেটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা খুব ভালো। এবার চঞ্চল ভাইয়ের জুটি হয়ে তার দোদুল ভাইয়ের পরিচালনায় ওয়েব সিরিজে কাজ করছি। এখানে আরও অনেক প্রিয় মানুষেরা অভিনয় করবেন। আশা করছি একটি ভালো কাজ হবে।’

নাটকে জুটি বেঁধে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন চঞ্চল ও মিম। এবার তারা নতুন পরিসরে হাজির হচ্ছেন দর্শকদের সামনে। কেমন জমবে তাদের সেই রসায়ন, দেখার অপেক্ষায় তাদের ভক্তরা। আর পরিচালক দোদুল জানান, মার্চের শেষদিকে ‘নীল দরজা’ নামের ওয়েব সিরিজটি বায়োস্কোপ অরিজিনালে দেখা যাবে। আপাতত অপেক্ষা চলুক, এই জুটির জন্য।

Print Friendly, PDF & Email