Download WordPress Themes, Happy Birthday Wishes

মোশাররফ করিমের শখের গোঁফ কেটে ফেলার নির্দেশ

অভিনেতাদের অনেক বিড়ম্বনাতেই পড়তে হয় কস্টিউম নিয়ে। চরিত্রের প্রয়োজনে বিসর্জন দিতে হয় শখের অনেক কিছুই। ছেটে ফেলতে হয় শখের চুল, গোঁফ। কখনো তো ন্যাড়া মাথায় দাঁড়াতে হয় ক্যামেরার সামনে।

তেমনি পরিস্থিতির শিকার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। অভিনয় করতে এসে বিড়ম্বনায় পড়ে গেছেন তিনি। চরিত্রের জন্য তার লম্বা গোঁফ কেটে ফেলতে হবে বলে পরিচালকের নির্দেশ। কিন্তু অভিনেতা তাতে মোটেও রাজি নন। কিছুতেই তিনি গোঁফ ফেলবেন না।

এ নিয়েই নানা নাটকীয়তা। শেষ পর্যন্ত কী গোঁফ বিসর্জন দিয়েছেন মোশাররফ করিম? নাকি জেদের বশে অভিনয়টাই ছেড়ে দিলেন তিনি? সেই জবাব মিলবে আসছে রোজা ঈদে।

জনপ্রিয় নির্মাতা সাগর জাহান নির্মাণ করছেন ঈদের জন্য সাত পর্বের ধারবাহিক নাটক ‘থ্রি টু ওয়ান জিরো অ্যাকশন’। সেখানেই গোঁফওয়ালা অভিনেতার চরিত্রে দেখা যাবে মোশাররফ করিমকে।

সাগর জাহান জানান, গেল কয়েক বছর ধরেই প্রতি ঈদে মোশাররফ করিমকে নিয়ে সাত পর্বের ধারাবাহিক নির্মাণ করেন তিনি। এবারেও তিনি হাজির হবেন প্রিয় অভিনেতাকে নিয়ে। সেখানে আরও অভিনয় করেবন জুই করিম, নাদিয়া খানম, আরফান, ফারুকসহ অনেকেই।

নির্মাতা বলেন, ‘এ নাটকে দেখা যাবে শুটিংয়ের গল্প। পরিচালক, অভিনেতা-অভিনেত্রীদের মজার সব কাণ্ড নাটকে তুলে ধরা হবে। ঈদের নাটকগুলোতে বিনোদন প্রধান্য পায়। সেদিক মাথায় রেখেই এই নাটকটি তৈরি করছি। আশা করছি দর্শক উপভোগ করবেন।’

আসছে ঈদে নাটকটি বেসরকারি টিভি চ্যানেল বাংলা ভিশনে প্রচার হবে বলে বলে জানান পরিচালক সাগর জাহান।

Print Friendly, PDF & Email