Download WordPress Themes, Happy Birthday Wishes

দেড় মাসেও সন্ধান নেই বেকারী কর্মচারী সোহেল এর


জে.জাহেদ, বিশেষ প্রতিনিধি:
চট্টগ্রাম কর্ণফুলী উপজেলার শিকলবাহা ইউনিয়নের ৩নং ওয়ার্ডো পাঠানপাড়া এলাকার মৃত নুরুন্নবীর পুত্র মো. সোহেল (১৪) নিখোঁজের দেড় মাস পরও কোন সন্ধান মেলেনি।
নিখোঁজ সোহেল এর মা ও আত্বীয় স্বজনেরা জানান, তার ছেলে একই উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের পুরাতন ব্রীজঘাট লোহার ব্রীজ সংলগ্ন ‘ফ্রেশ এন্ড সেইফ’ নামে বেকারীতৈ কর্মরত ছিলেন। সেখান থেকে তিনি নিখোঁজ হন।
আর গত ১ মাস ২৫ দিন অতিবাহিত হলেও এখনো তার কোন এক সন্ধান পাওয়া যাচ্ছে না বলে পরিবারের লোকেরা অনেকটা চিন্তিত ও শঙ্কা প্রকাশ প্রকাশ করছেন।

নিখোঁজ সোহেল এর মা আরো জানান, কাউকে না বলে সোহেল বেকারী হতে চলে গেলে দোকান মালিক তাদের সাথে সাথে জানায়। এবং পরে মা এসে বকেয়া টাকা নিয়ে যায়। কিন্তু দীর্ঘদিন নিখোঁজ থাকায় তারা দেড় মাস ধরে বিভিন্ন আত্মীয় স্বজনের বাড়িসহ নানা সম্ভাব্য জায়গায় অনুসন্ধান করেও তার ছেলের সন্ধান পায়নি।
গত ১৬ ফেব্রুয়ারী নিখোঁজ সোহেলের মা পাখিজা বেগম (৩৮) বাদী হয়ে কর্ণফুলী থানায় একটি অভিযোগ দায়ের করেন। যার পিপিআর নং-২২২ ,যা থানা পুলিশের এসআই রফিকুল ইসলাম অভিযোগটি তদন্ত করছেন।
নিখোঁজ এর ব্যাপারে উক্ত পুলিশ কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, সম্ভাব্য সকল স্থানে পুলিশ তল্লাশি চালিয়েছে এবং পার্শ্ববর্তী সকল থানায়ও খবর দেওয়া হয়েছে । সেই সাথে থানা পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে বলে জানান।

Print Friendly, PDF & Email