Download WordPress Themes, Happy Birthday Wishes

নারীদের খোলা চিঠি দিয়ে কী বললেন প্রিয়াঙ্কা

সারা বিশ্বজুড়ে আজ ৮ মার্চ পালিত হচ্ছে আন্তর্জাতিক নারী দিবস। এই দিনটিকে ঘিরে হচ্ছে নানা আয়োজন। এই উপলক্ষ্যেই নারীদের উৎসাহিত করে খোলা চিঠি লিখেছেন বলিউডের জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া।

প্রিয়াঙ্কা বলেছেন, ‘এই সংসারে এমন কোনও দায়িত্ব নেই, যা মহিলারা পালন করতে পারেন না। মা, স্ত্রী, বোন, মেয়ে সব দায়িত্বেই তারা এক্কেবারে সঠিক। এই পৃথিবীতে তাদের গুরুত্বের কথা মাথায়রেখেই ৮ মার্চ, আন্তর্জাতিক নারী দিবস মহিলাদের বিশেষভাবে সেলিব্রেট করা উচিত।’

খোলা চিঠিতে প্রিয়াঙ্কা আরও বলেন,‘গতে বাঁধা জীবন ছক ভেঙে ফেলার জন্য নারীদের ধন্যবাদ। এই বিশেষ দিনটি নারী শক্তির সেলিব্রেশনের দিন।’নারী দিবসকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় বিশেষ একটি ডেটিং অ্যাপের খোঁজও দিয়েছেন প্রিয়াঙ্কা। যেখানে নারীরা তাদের পছন্দের জীবনসঙ্গী বেছে নিতে পারবেন।

উল্লেখ্য, একজন নারী হিসেবে ক্যারিয়ারে পুরোপুরি সফল একজন মানুষ প্রিয়াঙ্কা। অনেক স্ট্রাগল করে নিজেকে ছড়িয়ে দিয়েছেন সারা বিশ্বে। অভিনয় করে বলিউড জয় করেই থেমে থাকেননি।

বলিউডের গণ্ডি ছাড়িয়ে ইতিমধ্যেই হলিউডেও নিজের অবস্থান শক্ত করেছেন। এমনকি ব্যক্তিগত জীবনেও গতবাঁধা ছক ভেঙে নিজের পছন্দ মতো জীবনসঙ্গী বেছে নিয়েছেন তিনি।

Print Friendly, PDF & Email