Download WordPress Themes, Happy Birthday Wishes

বগুড়ার ১২ উপজেলার ৯টিতেই জয়ী আওয়ামী লীগ

 

বগুড়া জেলার ১২ উপজেলা পরিষদের নির্বাচনে ৯টিতে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, ২টিতে আওয়ামী লীগ বিদ্রোহী ও ১টিতে স্বতন্ত্র প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

১০ উপজেলার সামান্য কয়েকটি কেন্দ্রের ফলাফল বাকি থাকলেও ১২ জন চেয়ারম্যান প্রার্থীর জয় নিশ্চিত বলে জানিয়েছেন জেলা রিটার্নিং অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রায়হানা ইসলাম।

নির্বাচিত আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা হলেন বগুড়া সদর উপজেলায় আবু সুফিয়ান সফিক, তার প্রাপ্ত ভোট ৩৭ হাজার ৪৯২। সারিয়াকান্দিতে নির্বাচিত হয়েছেন  মুনজিন আলী সরকার, তার প্রাপ্ত ভোট ২১ হাজার ২১১ ভোট। সোনাতলায় মিনহাদুজ্জামান লিটন। তিনি ভোট পেয়েছেন ৪৮ হাজার ৯০৪। ধুনটে আব্দুল হাই সরকার খোকন, তার প্রাপ্ত ভোট ৩১ হাজার ৯১৫। নন্দীগ্রামে রেজাউল আশরাফ জিন্না, তিনি পেয়েছেন ৩১ হাজার ৩৫৭ ভোট। শাজাহানপুরে ছারোয়ার হোসেন ছান্নু, তিনি পেয়েছেন ৩৩ হাজার ১৫২ ভোট।

গাবতলীতে রফি নেওয়াজ খান রবিন, তার ভোট সংখ্যা ১ লাখ ৫৫ হাজার ২৪০। এছাড়াও দুপচাঁচিয়া উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আলহাজ ফজলুল হক (আনারস) প্রতীকে ভোট পেয়েছেন ২৫ হাজার ৭৫ ভোট। কাহালুতে আল হাসিবুল হাসান সুরুজ (আনারস)  পেয়েছেন ৩১ হাজার ৭৩২ ভোট এবং শিবগঞ্জ উপজেলায় স্বতন্ত্র প্রার্থী ফিরোজ আহমেদ রিজু (মোটর সাইকেল) ৬১ হাজার ২৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এর আগে শেরপুর উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মজিবুর রহমান মজনু এবং আদমদীঘিতে সিরাজুল আলম খান রাজু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

বগুড়া জেলার ১২টি উপজেলার ৯৫৪টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হয়। মোট ভোটার ছিল ২৫ লাখ ৩৮ হাজার ১৫৬।

Print Friendly, PDF & Email