Download WordPress Themes, Happy Birthday Wishes

কধুরখীল বালিকা উচ্চ বিদ্যালয়ের আলোচনা সভা

বঙ্গবন্ধুর কন্ঠে বাঙ্গালী জাতির সার্বিক মুক্তির
আকাঙ্খা প্রতিধ্বনিত হয়েছে বার বার

কধুরখীল বালিকা উচ্চ বিদ্যালয় কর্তৃক সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৯ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ” বঙ্গবন্ধু- বাংলাদেশ ” শীর্ষক আলোচনা সভা প্রধান শিক্ষক বাবুল কান্তি দাশ এর সভাপতিত্বে বিদ্যালয় মিলনায়তনে অনুষ্টিত হয়। প্রধান অতিথি আলহাজ্ব শফিউল আজম শেফু বলেন-বঙ্গবন্ধুর সমগ্র জীবনই বাংলাদেশ সৃষ্টির একটি ধারাবাহিক ইতিহাস।

হাজার বছরের দূঃখী বঞ্চিত বাঙ্গালীর আশা আকাঙ্খা প্রত্যাশা স্বপ্ন ও সম্ভাবনার বাংলাদেশকে তিনি লালন করেছিলেন,হৃদয়ে ধারন করেছিলেন বলেই তাঁকে বাদ দিয়ে বাঙ্গালী জাতির মুক্তির ইতিহাস অসম্পূর্ণ থেকে যাবে।বক্তব্য রাখেন যুবলীগ নেতা আব্দুল করিম,শিক্ষক উবাইদুল হক,অমরনাথ চক্রবর্তী, দেবী দত্ত,তনুশ্রী বিশ্বাস,শুভাশীষ নাথ,লিপি রানী শীল,মিজানুর রহমান,দিল আফরোজ হীরা,প্রকাশ কুমার ঘোষ প্রমুখ।শিক্ষার্থী সাইরিন আকতার ও মুমু চৌধুরীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন – জমিউল হুদা সোহেল,লিটন ধর।আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন শিক্ষার্থী অর্পা সেন,অর্পিতা,পুষ্পিতা,,বৃষ্টি,নাজমা,উম্মে হাবিবা।তনুশ্রী, টিসা ধর,শান্তা।
অনুষ্ঠানের শুরুতে চিত্রাংকন ও ক্যুইজ প্রতিযোগিতা অনুষ্টিত হয়।বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।।

Print Friendly, PDF & Email