লাইফস্টাইলসংগঠন সংবাদ

বাংলাদেশ ফিজিক্যাল থেরাপি এসোসিয়েশন’র নির্বাচন অনুষ্ঠিত

বাংলাদেশে ফিজিওথেরাপি চিকিৎসকদের জাতীয় সংগঠন ‘বাংলাদেশ ফিজিক্যাল থেরাপি এসোসিয়েশন’ (বিপিএ) এর কার্যকরী নির্বাহী কমিটির  সাধারণ নির্বাচন-২০২৩ শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে ডা: আব্দুল্লাহ আল মামুন প্রেসিডেন্ট এবং এড: ডা: মো: তৌহিদুজ্জামান জেনারেল সেক্রেটারি হিসেবে নির্বাচিত হয়েছেন।

গতকাল ১ মে (সোমবার) আগারগাঁও আর্কাইভ ও গ্রন্থাগার অধিদপ্তরের মিলনায়তনে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। যেখানে ডা: আব্দুল্লাহ আল মামুনকে প্রেসিডেন্ট ও ডা: তৌহিদুজ্জামানকে জেনারেল সেক্রেটারি করে ভোটের মাধ্যমে নির্বাচিত ২৮ সদস্য বিশিষ্ট কমিটিকে ঘোষণা করেন নির্বাচন পরিচালনাকারী নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনার ডা: টি এম মনজুরুল ইসলাম।

নির্বাচনে ভাইস প্রেসিডেন্ট হিসেবে ডা: প্রদীপ কুমার সাহা, ডা: সফিউল্লাহ প্রধান, ডা: আরিফ জুবায়ের, ডা: মহসীন কবীর লিমন, ডা: মাজহারুল ইসলাম অনু, ডা: মোহাম্মদ মাহতাব উদ্দিন এবং ডা: মোসলেম পাটোয়ারী নির্বাচিত হয়েছেন।

এছাড়া জয়েন্ট সেক্রেটারি হিসেবে ডা: মিজানুর রহমান, ডা: আনিসুজ্জামান, ডা: তোফায়েল তপু, ডা: নাজমুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

অর্গানাইজিং সেক্রেটারি হিসেবে ডা: মো: আলাউদ্দিন, সহকারী অর্গানাইজিং সেক্রেটারি ডা: আবু ওবায়দা, ট্রেজারার হিসেবে ডা: শাওন, এডুকেশন ও স্টুডেন্টস ওয়েলফেয়ার সেক্রেটারি হিসেবে ডা: মুরাদ হোসাইন মেহেদী, কালচারাল এন্ড ওয়েলফেয়ার সেক্রেটারি হিসেবে ডা: মকবুল হোসাইন বেলাল, সাইন্স এন্ড ইন্টারন্যাশনাল এ্যাফেয়ার সেক্রেটারি হিসেবে ডা: তরিকুল ইসলাম, রিসার্চ এন্ড পাবলিকেশন সেক্রেটারি হিসেবে ডা:আশিষ মন্ডল অপু, অফিস সেক্রেটারি হিসেবে ডা: তরিকুল ইসলাম, প্রেস এবং পাব্লিক রিলেশন সেক্রেটারি হিসেবে ডা: শান্তনু বাড়ৈ, ওমেন অ্যাফেয়ার্স সেক্রেটারি হিসেবে ডা: মারুফা মান্নান নির্বাচিত হয়েছেন।

এছাড়া এক্সিকিউটিভ মেম্বার হিসেবে ডা: মো: মাহাবুব আলম অপু, ডা: আব্দুল্লাহ আল রোমান, ডাঃ আবু বকর আফরান, ডা: নুজাইম প্রান্ত, ডা: সাইফুল ইসলাম নির্বাচিত হন।

নির্বাচনের পূর্বে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় আগের আহ্বায়ক কমিটিকে বিলুপ্ত বলে ঘোষণা করা হয় এবং “এনএএনএল ডিক্লেয়ারেশন ২০২৩” কে গ্রহণ করা হয়।

নবনির্বাচিত কার্যকরী কমিটি সুষ্ঠু ও গণতান্ত্রিকভাবে নির্বাচিত হওয়ায় সাধারণ সদস্যরা সন্তোষ প্রকাশ করেছেন এবং বিপিএ নতুনভাবে গতি প্রাপ্ত হয়েছে বলে মতামত ব্যক্ত করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button