Download WordPress Themes, Happy Birthday Wishes

আওয়ামী লীগ দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে চায়

 

ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক পানিসম্পদ মন্ত্রী রমেশ চন্দ্র সেন বলেন, আওয়ামী লীগ সরকার বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে চায়, তারই লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। প্রত্যেকটি খাতে আমরা ব্যাপক উন্নয়নের ধারা অব্যাহত রেখেছি। দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে হলে সকলের সহযোগিতা প্রয়োজন।

শনিবার সকালে সদর উপজেলার সালন্দর ইউনিয়নের কৃষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাবেক পানিসম্পদ মন্ত্রী রমেশ চন্দ্র সেন বলেন, আওয়ামী লীগ সরকার বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে যুক্ত করেছে।  রূপকল্প ২০২১ বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশ এবং রূপকল্প ২০৪১ বাস্তবায়নের মাধ্যমে একটি উন্নত-সমৃদ্ধ দেশে পরিণত করতে আমরা অঙ্গীকারাবদ্ধ।

তিনি বলেন, স্বাধীনতা বিরোধীদের প্রতি সজাগ দৃষ্টি রাখতে হবে। তারা যেন উন্নয়ন-অগ্রযাত্রাকে আর ধ্বংস করতে না পারে। কেউ যদি এমন কার্যকলাপ করার চেষ্টা করে তাহলে তা কঠোরভাবে দমন করা হবে।

সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, আমাদের সরকার নিজেদের জন্য কিছু করে না; যা করছে সবকিছু জনগণের উন্নয়ন ও কল্যাণের জন্য। প্রত্যেকটি বিদ্যালয়ে শিক্ষার মান বাড়াতে একাডেমিক ভবন দেওয়া হচ্ছে। যাতে শিক্ষার্থীরা সুন্দরভাবে লেখাপড়া করতে পারে। একজন ভালো মানুষ হতে হলে লেখাপড়া ছাড়া কোন বিকল্প নেই। সবাইকে লেখাপড়া করতে হবে।

কৃষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পিয়ার আলীর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা. সাদেক কুরাইশী, উপজেলা এলজিইডির প্রকৌশলী নুরুজ্জামান সরদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক প্রমুখ।

উল্লেখ্য, ঠাকুরগাঁও এলজিইডির তত্ত্বাবধানে ৭৩ লক্ষ ৮ হাজার ৩৮১ টাকা ব্যয়ে কৃষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চারতলা ভীত বিশিষ্ট একতলা নতুন ভবনের নির্মাণ কাজ সম্পন্ন করা হয়েছে। এই ভবনটি নির্মাণ হওয়ায় ওই এলাকার প্রায় ২ শতাধিক নতুন শিক্ষার্থী পাঠদানের সুযোগ পাবেন।

Print Friendly, PDF & Email